LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শ্রীপুর উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত Channel 4TV



টি.আই সানি.গাজীপুর Channel 4TV :
গাজীপুরের শ্রীপুরে উপজেলা আনসার ভিডিপি সমাবেশ-২০১৭ অনুষ্ঠিত হয়। ১৮এপ্রিল মঙ্গলবার ১১.৩০মিনিটে  শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ড. মোঃ সাইফুর রহমান পিএএমএস জেলা কমান্ডান্ট আনসার ভিডিপি গাজীপুর, শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ জলিল বিএ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম মন্ডল বুলবুল প্রমূখ। স্বাগত বক্তব্যে শ্রীপুর উপজেলার আনসার ভিডিপি অফিসার মোঃ আঃ মোতালেব বলেন, শান্তি শৃংখলা রক্ষার্থে আনসার ভিডিপি সদস্যদের অবদান অপরিসীম। জেলা পরিষদ নির্বাচন থেকে শুরু করে পৌর সভা ও ইউনিয়ন পরিষদের সুষ্ঠ নির্বাচনে আনসার সদস্যগন অক্রান্ত পরিশ্রম করে থাকেন। এ ছাড়াও সামাজিক উন্নয়ন মূলক বিভিন্ন কার্যক্রমে এবং সামাজিক ঐক্য প্রতিষ্ঠার বিভিন্ন আন্দোলনে তারা অংশ গ্রহন করে থাকেন।
জেলা কমান্ডান্ট ড. মোঃ সাইফুর রহমান পিএএমএস বলেন, সমাজ হতে সন্ত্রাস, জঙ্গিবাদ দূরিকরণে আনসার সদস্যগন ব্যাপক ভূমিকা পালন করতে পারে। দেশ ও জাতির কল্যাণে আমরা সর্বদায় প্রস্তুত থাকবো।
উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার বলেন, মহান মুক্তিযোদ্ধে আনসার ভিডিপি সদস্যদের আতœত্যাগ জাতি চিরদিন স্মরণ রাখবে। ১৯৭১সালে আনসার ভিডিপির প্রায় ৪০হাজার রাইফেল নিয়ে যুদ্ধে ঝাপিয়ে পরে। এ যুদ্ধে ৬৭০জন আনসার সদস্য শহিদ হন। তিনি আরো বলেন, বর্তমানে বাল্যবিবাহ নিরোধ ও মাদক মুক্ত সমাজ গড়তে আনসার ভিডিপি সদস্যদের এগিয়ে আসতে হবে। উপজেলা প্রসাশন সর্বদায় আপনাদের পাশে থাকবে।
অনুষ্ঠান শেষে বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমে অবদান রাখার জন্য প্রায় ২০জন আনসার সদস্যদেরকে বিভিন্ন পুরুস্কার প্রদান করা হয়। পুরুস্কার প্রাপ্তদের মধ্যে প্রহলাদপুর ইউনিয়নের দলনেতা আলমাছ খানকে ১টি বাইসাইকেল ও দলনেত্রী আয়েশা খাতুনকে ১টি সেলাই মেশিন, তেলিহাটি ইউনিয়নের দলনেত্রী বিউটি আকতারকে ১টি বাইসাইকেল এবং সকল সদস্যদেরকে ১টি করে ছাতা পুরুস্কার দেওয়া হয়।


1