LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শ্রীপুর উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত Channel 4TV



টি.আই সানি.গাজীপুর Channel 4TV :
গাজীপুরের শ্রীপুরে উপজেলা আনসার ভিডিপি সমাবেশ-২০১৭ অনুষ্ঠিত হয়। ১৮এপ্রিল মঙ্গলবার ১১.৩০মিনিটে  শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ড. মোঃ সাইফুর রহমান পিএএমএস জেলা কমান্ডান্ট আনসার ভিডিপি গাজীপুর, শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ জলিল বিএ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম মন্ডল বুলবুল প্রমূখ। স্বাগত বক্তব্যে শ্রীপুর উপজেলার আনসার ভিডিপি অফিসার মোঃ আঃ মোতালেব বলেন, শান্তি শৃংখলা রক্ষার্থে আনসার ভিডিপি সদস্যদের অবদান অপরিসীম। জেলা পরিষদ নির্বাচন থেকে শুরু করে পৌর সভা ও ইউনিয়ন পরিষদের সুষ্ঠ নির্বাচনে আনসার সদস্যগন অক্রান্ত পরিশ্রম করে থাকেন। এ ছাড়াও সামাজিক উন্নয়ন মূলক বিভিন্ন কার্যক্রমে এবং সামাজিক ঐক্য প্রতিষ্ঠার বিভিন্ন আন্দোলনে তারা অংশ গ্রহন করে থাকেন।
জেলা কমান্ডান্ট ড. মোঃ সাইফুর রহমান পিএএমএস বলেন, সমাজ হতে সন্ত্রাস, জঙ্গিবাদ দূরিকরণে আনসার সদস্যগন ব্যাপক ভূমিকা পালন করতে পারে। দেশ ও জাতির কল্যাণে আমরা সর্বদায় প্রস্তুত থাকবো।
উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার বলেন, মহান মুক্তিযোদ্ধে আনসার ভিডিপি সদস্যদের আতœত্যাগ জাতি চিরদিন স্মরণ রাখবে। ১৯৭১সালে আনসার ভিডিপির প্রায় ৪০হাজার রাইফেল নিয়ে যুদ্ধে ঝাপিয়ে পরে। এ যুদ্ধে ৬৭০জন আনসার সদস্য শহিদ হন। তিনি আরো বলেন, বর্তমানে বাল্যবিবাহ নিরোধ ও মাদক মুক্ত সমাজ গড়তে আনসার ভিডিপি সদস্যদের এগিয়ে আসতে হবে। উপজেলা প্রসাশন সর্বদায় আপনাদের পাশে থাকবে।
অনুষ্ঠান শেষে বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমে অবদান রাখার জন্য প্রায় ২০জন আনসার সদস্যদেরকে বিভিন্ন পুরুস্কার প্রদান করা হয়। পুরুস্কার প্রাপ্তদের মধ্যে প্রহলাদপুর ইউনিয়নের দলনেতা আলমাছ খানকে ১টি বাইসাইকেল ও দলনেত্রী আয়েশা খাতুনকে ১টি সেলাই মেশিন, তেলিহাটি ইউনিয়নের দলনেত্রী বিউটি আকতারকে ১টি বাইসাইকেল এবং সকল সদস্যদেরকে ১টি করে ছাতা পুরুস্কার দেওয়া হয়।


1