LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ) Channel 4TV :
ছাতকে ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ ৩০ব্যক্তি আহত হয়েছে। বুধবার (১৯এপ্রিল) সকাল ৮টায় উপজেলার দক্ষিণ খুরমা ইউপির মায়েরকুল গ্রামে এঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মায়েরকুল গ্রামের আনর আলীর পুত্র মিজানুর রহমান মকবুল ও প্রতিপক্ষ একই গ্রামের কলমদর আলীর পুত্র মাহমুদ আলীর মধ্যে দীর্ঘদিন থেকে বসত বাড়ির ভূমি নিয়ে বিরুধ চলে আসছে। এ নিয়ে একাধিক সালিশ বৈঠক হয়। কিন্তু নিষ্পত্তি হয়নি। ফলে দু’পক্ষে এনিয়ে চলমান উত্তেজনার একপর্যায়ে বুধবার সকালে বিরোধীয় ভূমিতে কাজ করা নিয়ে মকবুল ও মাহমদ আলী পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির (৫০), বশির আলী (৪৪), মোশাহিদ আলী (৫২), অলিউর রহমান (১৮), মহিবুর রহমান (২২), আনোয়ার হোসেন (২৮), আতাউর রহমান (২০), মকবুল আলী (১৮), কবির হোসেন (২৭), আজাদুর রহমান (২১), দিলোয়ার হোসেন (১৮), মিজাজ মিয়া (৪০), শাহজাহান (৩০), কবির হোসেন (২৫), স্কুল ছাত্র সাকিব (৮) ও আলী হোসেন (২৬)সহ উভয়পক্ষের অন্তত ৩০ব্যক্তি আহত হয়। এদেরকে স্থানীয় কৈতকসহ বিভিন্ন হাসপাতা ভর্তি করা হয়েছে। এব্যাপারে ইউপি চেয়ারম্যান আবদুল মছব্বির জানান, চাচাতো ভাই সাবেক মেম্বার মাহমুদ আলী প্রায় ২০বছর আগে এক কেদার জমি বিক্রি করলে প্রতিপক্ষের লোকজন এরসাথে আরো দেড় কেদার জমি জবর-দখলের ষড়যন্ত্র চালাচ্ছে। ঘটনার সময়ে ভূমি জবর-দখলে বাঁধা দিতে গিয়ে দু’পক্ষের সংঘর্ষে তিনি মধ্যস্ততা করতে গিয়ে মকবুল পক্ষের হামলার শিকার হয়েছেন বলেও জানান তিনি। এব্যাপারে মিজানুর রহমান মকবুল জানান, প্রতিপক্ষ মাহমুদ আলীর কাছ থেকে এককেদার জমি ক্রয় করেন। কিন্তু রেজিষ্ট্রির সময় অন্য একটি দাগে দলিল সম্পাদন করে। এটি সংশোধন না করে বিক্রিত জমি পূনরায় জবর-দখলের চেষ্টাসহ গত ১১এপ্রিল তাদের বসত ঘরে হামলা ও লুঠপাটের ঘটনায় ১৭এপ্রিল সুনামগঞ্জ আদালতে মামলা করায় প্রুতিপক্ষরা তাদের উপর হামলা করে। এব্যাপারে ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান জানান, খবর পেয়ে এসআই আব্দুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।


1