LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তাহিরপুুরে শনির হাওরের বাঁধ পরির্দশনে জেলা প্রশাসক



সুনামগঞ্জ প্রতিনিধি Channel 4TV :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বৃহত্তর শনির হাওরের বাঁধ রক্ষা পরিদর্শনে আসেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। গত শুক্রবার বেলা সাড়ে ১২টায় উপজেলার শনির হাওরের লালুরগোয়ালা বাঁধ সহ বিভিন্ন বাঁধ পরিদর্শন করেন। এসময় তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০হাজার বস্তা ও পানি উন্নয়ন র্বোডের পক্ষ থেকে ১০হাজার বস্তা নিয়ে আসেন। এসময় তিনি ২০হাজার বস্তা বাঁধ নির্মানের দায়িত্বে থাকা লোকজনের হাতে তুলে দেন। এ উপজেলা সর্ব শেষ শনির হাওর রক্ষায় সেচ্ছা শ্রমে কাজ করায় শ্রমিক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল সহ বাঁধে কাজ করা সকল শ্রমিকদের প্রশংসা করেন। তিনি বলেন,এই শনির হাওরের প্রতিটি বাঁধ হুমকির মধ্যে রয়েছে সেচ্ছা শ্রমে সবার একান্ত প্রচেষ্টায় এখনো এই হাওরটি ঠিকে আছে জেলা প্রশাসনের পক্ষ থেকে সবার্তœক সহযোগীতা করা হবে। এসময় উপস্থিত ছিলেন,এডিশনাল জেলা প্রশাসক সার্বিক  কামরুজ্জামান,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম,তাহিরপুর উপজেলা সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন,জেলা প্রশাসকের সহকারী পিন্টু দাস,শফিকুল ইসলাম,বাদল মিয়া,মেহেদী হাসান উজ্জল প্রমুখ। এছাড়াও তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের সেচ্ছা শ্রমে কাজ করা হাজার হাজার শ্রমিকগন।


1