LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

থানা প্রশাসনের উদ্যোগে- ছাতকে মাদক বিরোধি মতবিনিময় অনুষ্ঠিত



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)
ছাতকের বিভিন্ন অঞ্চলে দীর্ঘ দিন থেকে মাদক দ্রব্য, তীর নামক জুয়াসহ অসামাজিক কার্যকলাপ চলে আসছে। এ নিয়ে কয়েকদিন থেকে জাতীয়ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। এতে প্রশাসনের কাছে সামাজিকভাবে এসব অবৈধ কার্যকলাপ বন্ধের দাবি করেন স্থানীয় সচেতন মহল। কিন্তু রহস্যজনক কারণে এসব বন্ধ কিংবা অভিযানের তেমন কোন উদ্যোগ লক্ষ্য করা যায়নি। অনেককে তীর নামের জুয়া খেলায় জড়িতদের গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে নিয় লঘু শাস্তি ও জরিমানা আদায় করা হয়। কিন্তু এরপরেই আবার শুরু হয় তাদের অপতৎপরতা। এ পেশার সাথে জড়িয়ে নিজেদের ধ্বংসের পথ বেঁছে নিয়েছে যুব সমাজ। এতে শুক্রবার (১৯এপ্রিল) বিকেলে মাদক, অসামাজিক কার্যকলাপসহ তীর নামক জুয়ার ভয়ঙ্কর স্পট উপজেলার গোবিন্দগঞ্জস্থ বসন্তপুর সিএনজি অটো-রিকশা স্ট্যান্ডে স্থানীয়দের সাথে এক মাদক বিরোধি মতবিনিময় ও বিট পুলিশিং সভা করেছে থানা প্রশাসন। ছৈলা-আফজালাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জুসেফের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ছাতক থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, মাদক, তীরসহ অসামাজিক কার্যকলাপ যারা করে তারা আইনের চোখে অপরাধি। আর যারা এসব অপরাধিদের সহযোগিতা করে বিভিন্ন ভাবে ফায়দা হাসিল করে আসছে তারাই সমান অপরাধি। এসব অপরাধিদের তালিকা তৈরির মাধ্যমে চিহিৃত করতে হবে। এদের নির্মুল করতে হলে পুলিশের সাথে এলাকাবাসী সহযোগিতার হাত বাড়াতে হবে। বক্তব্য রাখেন, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার বার্তা সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক বাবু তাপস দাশ পুরকায়স্থ, ছাতক থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, থানার এস আই শামীম আহমদ, স্থানীয় ওবায়দুর রউফ বাবলু, আবদুল হান্নান আঙ্গুর, হারুন মিয়া, আবিদুর রহমান আঙ্গুর, রইছ আলী, রমজান আলী, লাল মিয়া, দিদার আলম, আতাউর রহমান এমরান প্রমূখ।


1