LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

থানা প্রশাসনের উদ্যোগে- ছাতকে মাদক বিরোধি মতবিনিময় অনুষ্ঠিত



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)
ছাতকের বিভিন্ন অঞ্চলে দীর্ঘ দিন থেকে মাদক দ্রব্য, তীর নামক জুয়াসহ অসামাজিক কার্যকলাপ চলে আসছে। এ নিয়ে কয়েকদিন থেকে জাতীয়ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। এতে প্রশাসনের কাছে সামাজিকভাবে এসব অবৈধ কার্যকলাপ বন্ধের দাবি করেন স্থানীয় সচেতন মহল। কিন্তু রহস্যজনক কারণে এসব বন্ধ কিংবা অভিযানের তেমন কোন উদ্যোগ লক্ষ্য করা যায়নি। অনেককে তীর নামের জুয়া খেলায় জড়িতদের গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে নিয় লঘু শাস্তি ও জরিমানা আদায় করা হয়। কিন্তু এরপরেই আবার শুরু হয় তাদের অপতৎপরতা। এ পেশার সাথে জড়িয়ে নিজেদের ধ্বংসের পথ বেঁছে নিয়েছে যুব সমাজ। এতে শুক্রবার (১৯এপ্রিল) বিকেলে মাদক, অসামাজিক কার্যকলাপসহ তীর নামক জুয়ার ভয়ঙ্কর স্পট উপজেলার গোবিন্দগঞ্জস্থ বসন্তপুর সিএনজি অটো-রিকশা স্ট্যান্ডে স্থানীয়দের সাথে এক মাদক বিরোধি মতবিনিময় ও বিট পুলিশিং সভা করেছে থানা প্রশাসন। ছৈলা-আফজালাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জুসেফের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ছাতক থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, মাদক, তীরসহ অসামাজিক কার্যকলাপ যারা করে তারা আইনের চোখে অপরাধি। আর যারা এসব অপরাধিদের সহযোগিতা করে বিভিন্ন ভাবে ফায়দা হাসিল করে আসছে তারাই সমান অপরাধি। এসব অপরাধিদের তালিকা তৈরির মাধ্যমে চিহিৃত করতে হবে। এদের নির্মুল করতে হলে পুলিশের সাথে এলাকাবাসী সহযোগিতার হাত বাড়াতে হবে। বক্তব্য রাখেন, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার বার্তা সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক বাবু তাপস দাশ পুরকায়স্থ, ছাতক থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, থানার এস আই শামীম আহমদ, স্থানীয় ওবায়দুর রউফ বাবলু, আবদুল হান্নান আঙ্গুর, হারুন মিয়া, আবিদুর রহমান আঙ্গুর, রইছ আলী, রমজান আলী, লাল মিয়া, দিদার আলম, আতাউর রহমান এমরান প্রমূখ।


1