LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ মঙ্গলবার| ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চরম উত্তেজনায় ঝিনাইদহের সিমান্ত চৌগাছায় অবৈধ পশুর হাট ॥ রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা !



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহের মহেশপুর উপজেলার পোড়াপড়া পশুর হাটের পাশ্ববর্তী চৌগাছা ঋষিপাড়ায় নতুন করে অবৈধভাবে পশুর হাট বসানো হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দিয়েছে। বিষয়টি এলাকাবাসী তদন্তপূর্বক সুষ্ঠু ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।

জানা গেছে, চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি মহেশপুর উপজেলার পোড়াপাড়া বাজারের পশুর হাটের টেন্ডারের আহবান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান। এরপর ১কোটি ৪১লক্ষ ৫৬ হাজার ২৫০টাকায় সর্বোচ্চ দরদাতা হিসাবে ১ বছরের জন্য হাটটির  ইজারা পান ঝিনাইদহ শহরের ব্যবসায়ী ওয়াহিদ সাদিক।

কিন্তু টেন্ডারের টিকতে না পেরে প্রতিপক্ষ চৌগাছার আনোয়ারুল ইকবাল দেওয়ান ডাবলু নামে এক ব্যক্তি সম্প্রতি পোড়াপাড়া বাজারের সন্নিকটে চৌগাছা সীমানার মধ্যে অবৈধভাবে পশুর হাট বসিয়েছেন। যে হাটের সরকারি কোন অনুমোদন নেই। তিনি মহেশপুর পোড়াপাড়া বাজারে প্রতি সপ্তাহে রোববার ও বুধবার হাট লাগে।

একই দিনে তিনি পাশ্ববর্তী ঋষিপাড়ায় বেআইনীভাবে পশুর হাট বসিয়েছেন। এমনকি হাটে গরু-ছাগল আনতে তার লোকজন বাঁধা দিচ্ছে। এ নিয়ে অবৈধ হাট মালিক ডাবলুর কর্মচারীদের সাথে পোড়াপাড়া গরু ব্যবসায়ীদের মধ্যে কয়েকদফা সংঘর্ষের সৃষ্টি হয়েছে।

বিষয়টি হাট ইজারদার ওয়াহিদ সাদিক যশোর খুলনা বিভাগীয় কমিশনা, যশোর ও ঝিনাইদহ  জেলা প্রশাসক, মহেশপুর ও চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তাদের অবহিত করছেন। কিন্তু এখানো পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি। বিষয়টি সরকারের উধ্বর্তন কর্তৃপক্ষের তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে ভুক্তভোগী এলাকাবাসী।

এ ব্যাপারে অবৈধ হাট মালিক ইকবাল দেওয়ান ডাবলু সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, চৌগাছা মেয়র নুর উদ্দিন আল মামুনের নির্দেশে পশুর হাট লাগানো হয়েছে। তিনি নিধেষ করলে তা বন্ধ করবো।


1