LatestsNews
# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন# আগামী ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু প্রথম দফায় ৩৫৪০ রোহিঙ্গাকে ফেরত নেবে মিয়ানমার# কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টঙ্গীর বিভিন্ন বস্তি এলাকায় মাদক নিয়ন্ত্রণ হলেও এরশাদনগরে চলছে মাদক ও জুয়া এসপির হস্তক্ষেপ কামনা



রবিউল ইসলাম Channel 4TV :  গাজীপুর এস,পির নির্দেশে  মাদক বিরোধী অভিযার অংশ হিসাবে টঙ্গী মাজর বস্তি, ব্যংকের মাঠসহ বিভন্ন মাদক পল্লীগুলোতে মাদক বিক্রেতা একে বারে বন্ধ না হলেও সচরাচর বিক্রয় করতে দেখা যায় না। আগের তুলনায় অনেক অংশ কমে গেছে। বিশেষ করে নবগঠিত কমিউনিটি পুলিশের কায্যক্রম প্রশংশনীয়। সরজমিনে  টঙ্গীর বিভিন্ন বস্তি এলাকা পর্যবেক্ষন করে দেখা যায় মাদক বেচাকেনায় তৎপরতা খুব একটা চোখে পড়েনি। এছাড়া কমিউনিটি পুলিশ বস্তি এলাকায় সর্তক অবস্থায় রয়েছে। সন্দেহ জনক বহিরাগত কাউকে বস্তিতে ডুকতে দিচ্ছেনা। তবে টঙ্গী এরশাদ নগর এলাকায় সম্পূর্ণ ব্যতিক্রম দেখা গেছে। সেখানে অবাদে বিক্রয় হচ্ছে মাদক ও চলছে জুয়ার আসর। প্রতিদিন শত শত মাদক সেবীরা এরশাদ নগরে প্রবেশ করছে এর পাশাপাশি নামি-দামি প্রাইভেটকারও ডুকছে এবং বাহির হচ্ছে, যেন দেখার কেউ নেই। এরশাদ নগরের ৮টি ব্লকের কয়েকটি  মাদক বিক্রেতাদের তালিকা তুলে ধরা হলো। এরশাদ নগরের কুখ্যাত মাদক বিক্রেতা । ১নং বক্ল মুন্না ইয়াবা ডিলার, পিতা মৃত মতি মিয়া  সে পুলিশের সোর্স নজীর ও খাঁ পাড়া জাহাঙ্গীর হত্যা মামলার আসামী। একই ব্লকের বাবু কিমিনাল রেকট না থাকলেও অনেকটা ভ্রাদ লোকের মতো চালিয়ে যাছে ভিয়য়ার ব্যবসা, ১নং ব্লকের গেদি ইয়াবা ব্যবসায়ী, ২নং ব¬কে মোহাম্মদ, ৩নং ব্লকের লাইলি, মহারাজ,সেলিম,স্পন,স্মৃতি,হুনুফা,গাজী, দেশি-বিদেশী মদ, গাঁজা, ফেনসিডিল, ইয়াবা বিক্রেতা। এছাড়াও ৪নং ব্লকের জ্যামস ইয়াবা ব্যবসায়ী, সুমন ও শরীফ ইয়াবা ব্যবসায়ী, ৫নং ব্লকের হাত কাটা সফিকুল জুয়ার ঘর নিয়ন্ত্রণ ও ইয়াবা ব্যবসায়ী, জ্যামসের বউ বেগম ইয়াবা ব্যবসায়ী, জালাল বিয়ার ব্যবসায়ী ও ২২আঙ্গুইলা হাসান ফেনসিডিল ব্যবসায়ী । ৬নং ব্লকের নেংড়া হালীম ওরফে চাকমা হালিম  গাজা ও ইয়াবা ব্যবসায়ী, ৭নং ব্লকের জামাল ও তার স্ত্রী ফুলবানু ইয়াবা, ফরমা আলমগীর ও তার বোন লিটু ইয়াবা ব্যবসায়ী, মিলন পিতা মজিবর গাজা ব্যবসায়ী। ৮নং ব্লকের বেবী গাঁজা ডিলার। সে ঢাকার কাটাবর এলাকায় বিখ্যাত মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত, ওই থানায় তার ছবি ঝুলানো আছে। এই মাদক স্পটগুলো নিয়ন্ত্রণ করেন প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তা  ও পুলিশের সোর্স।  প্রতিনিয়ত এই স্পটগুলো থেকে বখরা আদায় করার কারণে  এরা মাদক বিক্রয় করার সুযোগ পায়। যার কারনে ধ্বংশ হয়ে যাচ্ছে অত্র এলাকার যুব সমাজ। তাই এলাকাবাসী উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন । এব্যাপারে টঙ্গী মডেল থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানান, টঙ্গীর সবচেয়ে বড় বস্তি হচ্ছে এরশাদ নগর বস্তি উক্ত বস্তিতে প্রায় লক্ষাধিকেরও বেশী লোকের বসবাস রয়েছে। পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ, গাজা, ফেন্সিডিল সহ অনেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে। ফিরোজ তালুকদার আরো জানান, এরশাদ নগর বস্তি থেকে পুলিশ চাপাতি, ছোরা, অস্ত্রসহ বহু সন্ত্রাসী কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশ দিনরাত কাজ করে যাচেছ। তবে মাদক ব্যবসা এখন নিয়ন্ত্রনে।


1