LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জে শিশু পার্ক চাই এটাই দাবি জেলা বাসির



রুবেল মাদবর মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি Channel 4TV :
মুন্সীগঞ্জে শিশু পার্ক চাই শিশুদের জন্য বিনোদন কেন্দ্রের গড়ে তোলার দাবি জানানো হয়েছে। মুন্সীগঞ্জের শিশু ভিত্তিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এই দাবি জানানো হয়। এই জেলার মাননুষের দীর্ঘদিনের দাবি এটি।  প্রাচীন সভ্যতার এ জনপদে বর্তমানে শিশুদের মনন বিকাশে কোন বিনোদন কেন্দ্র নেই বললেই চলে। মুন্সীগঞ্জ পৌর শিশু পার্ক থাকলেও সেটি বর্তমানে জরাজীর্ণ অবস্থায় রয়েছে। মাঝে মাঝে দেখা যায় মুন্সীগঞ্জ ফিশারী, মুক্তারপুর সেতুসহ বিভিন্ন জায়গায় অনেক অভিভাবককে তাদের সন্তানদের ঘুরতে নিয়ে আসতে দেখা যায়। এই অঞ্চলের সর্বস্তরের মানুষ দীর্ঘদিনের দাবি মুন্সীগঞ্জে একটি শিশু পার্ক চাই। খুব মনে পড়ে এই শিশু পার্কের জন্য কত সভা মানব বন্ধন করেছিলাম। সেই সব সহযোদ্ধাদের খুব মনে পড়ে। এক বড় ভাই সেদিন বললেন তার সন্তানকে নিয়ে ঢাকা শিশু পার্কে যাবেন। কিন্তু জেলার সকল মানুষের  পক্ষ কি সম্ভব তার সন্তানকে ঢাকা শিশু পার্কে নিয়েযাওয়া?? ইচ্ছা থাকলেও অর্থের জন্য সকলের পক্ষে এটা সম্ভব না।  আমাদের এই জেলার মানুষের কত দাবি নিরবে হারিয়ে গেছে,যা আজো আদৌ আলোর মুখ দেকতে পারেনি। মুন্সীগঞ্জে একটি শিশু পার্কআমাদের খুব দরকার।মুন্সীগঞ্জ বিক্রমপুর তরুণ সংঘের সভাপতি ডা. আসিফ মাহমুদ বলেন, মুন্সীগঞ্জে শিশু বিনোদন কেন্দ্র এখন সময়ের দাবি। শিশুদের মেধা মনন বিকাশে শিশু বিনোদন কেন্দ্রের বিকল্প নেই। মুন্সীগঞ্জ শিশু সংসদের  উপদেষ্টা জেবুন্নাহার বেগম বলেন, মুন্সীগঞ্জ বাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি একটি শিশু বিনোদন কেন্দ্র। লাইব্রেরি ফর দা চিলড্রেন এর সভাপতি ফারক হোসেন জানান, শিশুদের বিনোদন কেন্দ্র তৈরি করা হলে শিশুদের জন্য বড়কল্যান হবে। সতীর্থ ২০০৭ এর সভাপতি ফরহাদ তালুকদার সবুজ বলেন,মুন্সীগঞ্জে একটি শিশু পার্ক আমাদের অনেক দিনের দাবি।  শিশু সংগঠক রানা মাসুদ বলেন,শিশুদের জন্য শিশু পার্ক তৈরির কোন বিকল্প নেই। শিশু সংগঠক মমো: সৌরভ হোসেন বলেন,মুন্সীগঞ্জেএকটি শিশু পার্ক আমাদের দীর্ঘদিনের দাবি। প্রশাসন দ্রুত এই দাবিটি পূরণে এগিয়ে আসবেন বলে প্রত্যাশা করছি। শিশু পার্ক বা শিশু বিনোদন কেন্দ্রের জন্য দীর্ঘদিন যাবৎ মানববন্ধনসহ বিভিন্ন কর্মূসূচি করে আসছেন অন্বেষণ বিক্রমপুর,মুন্সীগঞ্জ শিশু সংসদ, লাইব্রেরি ফর দ্যা চিলড্রেন,এনসিটিএফসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। মুন্সীগঞ্জের সাংস্কৃতিক কর্মিদের দীর্ঘ আন্দোলনে এই দাবিটি পূরণে প্রশাসন প্রযোজনীয়উদ্যোগ নিবেন বলে প্রত্যাশা করছেন মুন্সীগঞ্জের সবস্তরের মানুষ।


1