LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ সোমবার| ২৪ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বরগুনায় অস্ত্রের মুখে কলেজছাত্রীকে অপহরণঃ উদ্ধার হয়নি ১১ দিনেও



বিশেষ প্রতিবেদক,মু.নজরুল ইসলাম Channel 4TV :
বরগুনায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তানজিলা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীকে পরিবারের সদস্যদের সামনে থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে। এ ঘটনার ১১ দিন পার হলেও কোনো খোঁজ মেলেনি তার।
তানজিলার স্বজনদের অভিযোগ, থানায় মামলা হওয়ার পরও অভিযুক্তদের গ্রেফতার ও তানজিলাকে উদ্ধারের চেষ্টা করছে না পুলিশ। অপহরণকারী রাসেল ইউপি চেয়ারম্যানের ভাইয়ের ছেলে হওয়ায় পুলিশ তানজিলাকে উদ্ধারে কাজ করছে না। এদিকে তানজিলাকে উদ্ধার এবং অপহরণকারী মাদকসেবী রাসেলকে গ্রেফতারের দাবিতে দফায় দফায় মানববন্ধন করে যাচ্ছে এলাকাবাসী।
অপহৃত তানজিলা বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া গ্রামের মো: নিজাম উদ্দিন বিশ্বাসের মেয়ে।
 
 
তানজিলার ছোট বোন ও ভগ্নিপতি জানান, গত ১৯ এপ্রিল তাদের সঙ্গে পায়রা নদীর পাড়ে বেড়াতে যায় তানজিলা বিশ্বাস। পায়রার পাড় থেকে বাসায় ফেরার পথে চারটি মোটরসাইকেল নিয়ে ইজিবাইক থামায় পাশের গ্রামের মজিদ তালুকদারের ছেলে রাসেল তালুকদার ও তার সহযোগীরা। এ সময় তারা বাধা দিলে তানজিলার গলায় রামদা ধরে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়।
তানজিলার অপহরণের বিষয়ে তানজিলার বাবা নিজাম উদ্দিন বিশ্বাস জানান, ঘটনার পর প্রথমে রাসেলের পরিবারের সঙ্গে সমঝোতায় তানজিলাকে ফেরত চাইলে দুই দিন পরও ফেরত না দেয়ায় ২১ এপ্রিল আমতলী থানায় মামলা করেন তিনি। 
 
তবে অপহরণকারী রাসেলসহ ৯ জনের নাম-ঠিকানা উল্লেখ করে মামলা দিলেও এখন পর্যন্ত একজনকেও আটক করতে পারেনি পুলিশ। উল্টো পুলিশ তানজিলা ও অভিযুক্তদের খুঁজে বের করে পুলিশকে জানাতে বলেছে বলেও অভিযোগ করেন তার বাবা। তানজিলার মা শিউলি বেগম বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃনুরুল ইসলামের ভাইয়ের ছেলে রাসেল বার বার বিয়ের প্রস্তাব দিয়েছে তানজিলাকে। তবে রাসেল মাদকসেবী এবং অশিক্ষিত হওয়ায় বিয়ের প্রস্তাবে রাজি হইনি। তাই মেয়েকে অপহরণ করেছে।
 
 
অন্যদিকে, তানজিলাকে উদ্ধার ও অপহরণকারী রাসেল ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের মানুষ জানান, একটি স্বাধীন দেশের এমন পরিস্থিতি তারা মেনে নেবেন না। তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত রাসেল হাওলাদারের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। রাসেলের প্রতিবেশীরা জানান, সাতদিন ধরে রাসেলের পরিবারের কাউকেই দেখেননি তারা।
 
তবে পুলিশের বিরুদ্ধে আনা এসব অভিযোগ প্রত্যাখান করে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্লাহ জানান, অভিযুক্তদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন তারা। অভিযুক্তদের নিজ বাড়িসহ তাদের স্বজনদের বাড়িতেও অভিযান চালানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো সন্ধান মেলেনি তানজিলার। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
অপহৃত তানজিলা বিশ্বাস আমতলী সরকারি কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্রী। তাকে উদ্ধারের জন্য পটুয়াখালী ও বরিশাল র্যাবের কাছেও লিখিত অভিযোগ দায়ের করেছেন তানজিলার বাবা। ঘটনার বিসয় উক্ত ইউনিয়নের চেয়ারম্যন মোঃনুরুল হক তালুকদার জানিয়েছেন,এই আপরাধীর কঠিন বিচার হওয়া উচিত।


1