LatestsNews
# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বরগুনায় অস্ত্রের মুখে কলেজছাত্রীকে অপহরণঃ উদ্ধার হয়নি ১১ দিনেও



বিশেষ প্রতিবেদক,মু.নজরুল ইসলাম Channel 4TV :
বরগুনায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তানজিলা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীকে পরিবারের সদস্যদের সামনে থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে। এ ঘটনার ১১ দিন পার হলেও কোনো খোঁজ মেলেনি তার।
তানজিলার স্বজনদের অভিযোগ, থানায় মামলা হওয়ার পরও অভিযুক্তদের গ্রেফতার ও তানজিলাকে উদ্ধারের চেষ্টা করছে না পুলিশ। অপহরণকারী রাসেল ইউপি চেয়ারম্যানের ভাইয়ের ছেলে হওয়ায় পুলিশ তানজিলাকে উদ্ধারে কাজ করছে না। এদিকে তানজিলাকে উদ্ধার এবং অপহরণকারী মাদকসেবী রাসেলকে গ্রেফতারের দাবিতে দফায় দফায় মানববন্ধন করে যাচ্ছে এলাকাবাসী।
অপহৃত তানজিলা বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া গ্রামের মো: নিজাম উদ্দিন বিশ্বাসের মেয়ে।
 
 
তানজিলার ছোট বোন ও ভগ্নিপতি জানান, গত ১৯ এপ্রিল তাদের সঙ্গে পায়রা নদীর পাড়ে বেড়াতে যায় তানজিলা বিশ্বাস। পায়রার পাড় থেকে বাসায় ফেরার পথে চারটি মোটরসাইকেল নিয়ে ইজিবাইক থামায় পাশের গ্রামের মজিদ তালুকদারের ছেলে রাসেল তালুকদার ও তার সহযোগীরা। এ সময় তারা বাধা দিলে তানজিলার গলায় রামদা ধরে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়।
তানজিলার অপহরণের বিষয়ে তানজিলার বাবা নিজাম উদ্দিন বিশ্বাস জানান, ঘটনার পর প্রথমে রাসেলের পরিবারের সঙ্গে সমঝোতায় তানজিলাকে ফেরত চাইলে দুই দিন পরও ফেরত না দেয়ায় ২১ এপ্রিল আমতলী থানায় মামলা করেন তিনি। 
 
তবে অপহরণকারী রাসেলসহ ৯ জনের নাম-ঠিকানা উল্লেখ করে মামলা দিলেও এখন পর্যন্ত একজনকেও আটক করতে পারেনি পুলিশ। উল্টো পুলিশ তানজিলা ও অভিযুক্তদের খুঁজে বের করে পুলিশকে জানাতে বলেছে বলেও অভিযোগ করেন তার বাবা। তানজিলার মা শিউলি বেগম বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃনুরুল ইসলামের ভাইয়ের ছেলে রাসেল বার বার বিয়ের প্রস্তাব দিয়েছে তানজিলাকে। তবে রাসেল মাদকসেবী এবং অশিক্ষিত হওয়ায় বিয়ের প্রস্তাবে রাজি হইনি। তাই মেয়েকে অপহরণ করেছে।
 
 
অন্যদিকে, তানজিলাকে উদ্ধার ও অপহরণকারী রাসেল ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের মানুষ জানান, একটি স্বাধীন দেশের এমন পরিস্থিতি তারা মেনে নেবেন না। তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত রাসেল হাওলাদারের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। রাসেলের প্রতিবেশীরা জানান, সাতদিন ধরে রাসেলের পরিবারের কাউকেই দেখেননি তারা।
 
তবে পুলিশের বিরুদ্ধে আনা এসব অভিযোগ প্রত্যাখান করে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্লাহ জানান, অভিযুক্তদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন তারা। অভিযুক্তদের নিজ বাড়িসহ তাদের স্বজনদের বাড়িতেও অভিযান চালানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো সন্ধান মেলেনি তানজিলার। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
অপহৃত তানজিলা বিশ্বাস আমতলী সরকারি কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্রী। তাকে উদ্ধারের জন্য পটুয়াখালী ও বরিশাল র্যাবের কাছেও লিখিত অভিযোগ দায়ের করেছেন তানজিলার বাবা। ঘটনার বিসয় উক্ত ইউনিয়নের চেয়ারম্যন মোঃনুরুল হক তালুকদার জানিয়েছেন,এই আপরাধীর কঠিন বিচার হওয়া উচিত।


1