LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জনপ্রিয়তা পুনরুদ্ধার করতে না পারলে জুটবে না মনোনয়ন: কাদের



হারানো জনপ্রিয়তা পুনরুদ্ধার করতে না পারলে আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন পাবেন না আওয়ামী লীগের বেশ কয়েকজন সংসদ সদস্য। 

এমনটাই জানালেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বললেন, বিজয় নিশ্চিত না হলে কাউকেই নির্বাচনের টিকিট দেবে না ক্ষমতাসীন দল। আর এক্ষেত্রে প্রাধান্য দেয়া হবে শিক্ষিত ও জনপ্রিয় প্রার্থীদের। 

ক্ষমতার এই মেয়াদে তিন বছরেরও বেশি সময় পার করেছে, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার। এরই মাঝে একাদশ নির্বাচন নিয়ে মাঠে ক্ষমতাসীন দল। কিন্তু মাঠ পর্যায়ে সম্ভাব্য প্রার্থীদের অনেককে নিয়েই অস্বস্তি আছে দলে। যার স্বীকারোক্তি মিললো দলটির সাধারণ সম্পাদকের কথায়ও। 

তিনি জানান, বিভিন্ন জরিপে সরকারের জনপ্রিয়তা বাড়লেও সংসদ সদস্যের অনেকের জনপ্রিয়তারনেমেছে শূন্যের কোটায়। সময় থাকতেই ওইসব সংসদ সদস্যদের জনগণের সাথে যোগাযোগ বাড়িয়ে অবস্থান ভালো করার পরামর্শও দেন সাধারণ সম্পাদক। তা না হলে আগামী নির্বাচনে তাদের ভাগ্যে জুটবে না দলের টিকিট। 

একই সুরে কথা বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাকও। তিনি জানান, যাদেরকে মনোনয়ন দিলে সংখ্যাগরিষ্ঠ আসনে জয় নিশ্চিত হবে, চুলচেড়া বিশ্লেষণের পর তারাই মনোনয়ন পাবে। যার দেখভাল করছেন দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী স্বয়ং। দু-নেতাই আশা, যেসব এমপির জনপ্রিয়তা প্রশ্নবিদ্ধ আগামী এক বছরের মধ্যেই পরিস্থিতি সামলে উঠবেন তারা।


1