LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভারত বাংলাদেশের পরীক্ষিত বন্ধু- ভারতের ডেপুটি হাই কমিশনার



শাহ মো: জিয়াউর রহমান, নীলফামারী
 রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার অভিজিত চট্টোপাধ্যায়  বলেছেন, ‘ভারত বাংলাদেশের পরীক্ষিত বন্ধু। কেননা মহান স্বাধীনতা যুদ্ধের সময় ভারতবর্ষ বাংলাদেশের পাশে ছিল। আজোতো আমরা বাংলাদেশের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। কিন্তু কিছু অপশক্তি আছে যারা ভারত ও বাংলাদেশের বন্ধনকে ছিন্ন করার চেষ্টা করছে।
গত রবিবার দিনব্যাপী নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী ও বালাগ্রাম ইউনিয়নের বিভিন্ন মন্দির ও শ্মশানস্থল পরিদর্শন শেষে বিকেলে স্থানীয় সার্কিটহাউস মিলনায়তনে স্থানীয় সুধিজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,‘ যে সময়ে (১৯৭১) বাংলাদেশ থেকে এক কোটি শরনার্থী ভারতে গিয়েছিল, ওই সময়ে ভারতের আর্থিক অবস্থার তেমন ভাল ছিল না। তারপরেও ভারত তাদের দুহাত বাড়িয়ে শরনার্থীদের গ্রহন করেছিল। আজো আমরা ঠিক সেই সৌহার্দের বন্ধনে বাংলাদেশের মানুষের পাশে রয়েছি। আমরা জানি কিছু অপশক্তি আছে যারা ভারত ও বাংলাদেশের বন্ধনকে ছিন্ন করার চেষ্টা করে, কিন্তু আমরা জানি যে ওই বন্ধন এতো দৃঢ়, যা কোন অপচেষ্টায় ছিন্ন হবে না।’
এসময়  উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের নিয়র প্রসিকিউটর তুরিন আফরোজ, ভারতীয় ডেপুটি হাই কমিশনারের সহধর্মীনী ড. পত্রালিকা চট্টোপাধ্যায়, জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী, সাধারণ সম্পাদক সহীদ হোসেন প্রমুখ।

নীলফামারীর সৈয়দপুরে মির্জা ফখরুল- বিএনপি নির্বাচনমূখী দল

শাহ মো: জিয়াউর রহমান, নীলফামারী  ঃ
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জঙ্গী লালন করে বলেই তাদের সময়ে জঙ্গীবাদ মাথা চাড়া দিয়ে ওঠে।  আর যে সব জঙ্গীদের ধরা হয় তাদের বিচার বা তদন্ত না করে ক্রস ফায়ারে দেয়া হয়। যাতে কোন তথ্য বেরিয়ে আসতে না পারে।
তিনি আরো বলেন, বিএনপি একটি নির্বাচন মুখী দল। নিরপেক্ষ নির্বাচনের জন্য সহায়ক সরকার গঠন হলেই বিএনপি জাতীয় নির্বাচনে অবশ্যই যাবে। দেশের জনগনের দল বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে।
গত রবিবার বিকেলে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আয়োজিত সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন।
স্থানীয় শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ের সামনে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রখেন বিএনপির  সৈয়দপুর রাজনৈনিত জেলা বিএনপির সাধারণ সম্পাদক  আমজাদ হোসেন সরকার, ধানের শীষের প্রার্থী প্রভাষক শওকত হায়াত শাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. এসএম ওবায়দুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওনক আফজাল রেনু, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু প্রমুখ।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন বর্তমান সরকার জনবিচ্ছিন্ন বলেই নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। হামলা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে কেউ দমাতে পারেনি, বিএনপির নেতাকর্মীদেরকেও দমাতে পারবে না আওয়ামী লীগ। বিএনপির মহাসচিব বলেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী দিয়ে প্রমাণ করেছে জনগনের দল বিএনপি নির্বাচনমুখী দল।
তিনি এ নির্বাচনে দলের প্রার্থী প্রভাষক শওকত হায়াত শাহকে ধানের শীষে ভোট দিয়ে সৈয়দপুরকে আরও সূ-দৃঢ় বিএনপির ঘাটি হিসেবে পরিণত করার আহ্বান জানান সৈয়দপুরবাসীর প্রতি।
সমাবেশে পৌর মেয়র আমজাদ হোসেন সরকার সকল দ্বিধা দ্বন্দ্ব ভূলে গিয়ে বিএনপির প্রার্থী শওকত হায়াত শাহকে ধানের শীষে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বলেন, সুযোগ পেলে জনগন এই হামলা ও মামলাবাজ সরকারকে উচিত জবাব দিবে।
উল্লেখ যে, চলতি বছরের ১ মার্চ সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাওয়াদুল হক হৃদরোগে মৃত্যু বরন করেন। ফলে পদটি শুন্য ঘোষনা করেন ইসি।
আগামী ১৬ মে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এখানে আওয়ামী লীগ, জাপা,বিএনপি, দলীয় প্রার্থী সহ ৫ জন প্রতিদ্বন্দিতা করছে।        







1