LatestsNews
# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সুন্দও জীবন উপহার দিতে আমরা সাহায্যেও জন্য এগিয়েআসি



মোঃফয়েজাররহমান পেশায়ছিলেন কম বেতনেরএকজনচাকুরীজীবি। এদিয়ে স্ত্রীকেনিয়ে কোনমতেসংসারচলে যেতো। একদিনঅফিস থেকে বাসায় ফেরারপরেহঠাৎতার দু’পাঅবশহয়েযায়। পরেসে বিভিন্নজায়গায়চিকিৎসানিতে থাকে। এরকিছুদিনপরেতার দু’পাঅকেজোহয়েযায়। শেষেকোনউপায়না পেয়েতারমাথা গোঁজার শেষ সম্বলটুকুবিক্রি করেসাভারেরসিআরপিতে দীর্ঘদিনযাবৎচিকিৎসানিতে থাকে। এতে শাররীকঅবস্থাকিছুটাউন্নতি হয়। পুরোপুরি সুস্থতাফিরে পেতেআরএকটিঅপারেশনকরতেহবেবলে সেখানকার ডাক্তার পরামর্শ দেন। এ অপারেশনকরতেব্যায়হবে একলক্ষ২০ হাজারটাকা।সর্বস্থ হারিয়ে এত টাকা যোগাড়করাতারপক্ষে সম্ভব নয়। তাই সে দেশ-বিদেশে স্ব-হৃদয়বানদেরকাছেসাহায্যেরজন্য হাতবাড়িয়েছেন।
ভূক্তভুগীর স্ত্রী নাসরিন বেগমজানান, আজ দীর্ঘ ১ বছরধরেসাভারেরসিআরপিতেআমার স্বামীচিকিৎসাধীন অবস্থায়আছেন। এতে সহায় সম্বল সব শেষ হয়ে গেছে। ডাক্তার বলেছেনতারআরএকটিঅপারেশনকরলেসে হয়তবাপুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারে। এজন্য প্রয়োজন এক লক্ষ ২০ হাজারটাকা। এত টাকা যোগাড়করাআমারপক্ষে সম্ভব নয়। তাইআমি দয়াবান ব্যক্তিদের কাছেসাহায্যেরহাতবাড়িয়েছি। আমার স্বামীকেসাহায্য পাঠানোরঠিকানা-ব্রাকব্যাংক, (শ্যামলীশাখা)হিসাব নং-০১৫১৪২০০৭২৪৭৮৫০০১অথবা মোবাইলবিকাশ নম্বর ০১৬৮৫-৮৮৭৮৫৪।



1