LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাজধানীতে দু্ই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার



 

রাজধানীতে পৃথক ঘটনায় পল্টন ও মুগদা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় গৃহকর্মী ও গার্মেন্টসকর্মী দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করা দুটি লাশ গতকাল গভীর রাতে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

রাজধানীর পল্টনের চামেলীবাগ এলাকার একটি বাসা থেকে শুক্রবার গভীর রাতে জেসমিন বেগম ফরিদা (১৮) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম আকন্দ জানান, মৃত ফরিদা গত ৪ বছর যাবৎ ডা. জাকির হোসেন আকন ও হাসনাৎ জাহানের বাসায় কাজ করতেন। গত রাতে ওই বাসায় ফরিদা ফ্যানের সাথে নিজের উড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে থানায় খবর দিলে আমরা ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করি। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

রাজধানীর মুগদার উত্তর মানিকনগর এলাকার একটি বাসা থেকে শাহনাজ (১৮) নামের এক গার্মেন্টকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মুগদা থানা পুলিশ।
মৃত শাহনাজ ভোলা সদর উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের মেয়ে। তিনি একটি গার্মেন্টসে চাকুরি করতেন।

শাহনাজের বাসার মালিক শমসের আলীর বরাত দিয়ে পুলিশ জানায়, স্থানীয় একটি ছেলের সাথে তার সম্পর্ক ছিল। গত রাত ১০টার দিকে তার বাসার সামনে প্রমিকের সঙ্গে তার ঝগড়া হয়। ছেলেটি চলে গেলে শাহনাজ ঘরে এসে তার ছোট বোনকে বাইরের দরজা বন্ধ করে আসতে বলে ঘরের দরজা বন্ধ করে দেন।

কিছুক্ষন পর শাহনাজকে ডাকডাকি করলে কোন সাড়া শব্দ না পেয় চিৎকার শুরু করে ছোট বোন। পরে বাসার মালিক পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে শাহনাজকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।


1