LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মেহেরপুরের গাংনীর তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে ইউপি সদস্যরা



এম এ লিংকন,মেহেরপুর Channel 4TV :
মেহেরপুরের গাংনীর তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে ইউপি সদস্য বৃন্দ। মঙ্গলবার দুপুর ১২ টার সময় বিক্ষুদ্ধ ১২ জন ইউপি সদস্য তালা ঝুলিয়ে দেন। এসময় ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা জাহাঙ্গীর আলমের অপসারনের দাবি করেন তারা।
ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান,বিএনপি নেতা জাহাঙ্গীর আলম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে টিআর কাবিখা বয়স্ক ও বিধাবা,কর্মসৃজন প্রকল্প লুটপাট করেছে। কোন ইউপি সদস্যদের সাথে উন্নয়ন প্রকল্প সমন্নয় না করে সেচ্ছাচারিতার মাধ্যমে লুটপাট করে সে। এসব অভিযোগে কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। এ সমস্যার সমাধার না হওয়া পর্যন্ত তালা খোলা হবেনা।
সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য বিউটি খাতুন অভিযোগ করে বলেন,তার নামে কল্যানপুর-করমদী এলাকার একটি রাস্তার এইচ বি বি করন প্রকল্পে ২ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হলে এ বিষয়ে তিনি কিছুই জানেননা। 
ইউপি সদস্য জয়নুদ্দীন জানান, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সেচ্ছাচারিতার মাধ্যমে ১শ’ দিনের প্রকল্পের টাকা লুটপাট করেছে। এছাড়া বয়স্ক ও বিধবাভাতা ইউপি সদস্যদের না জানিয়ে অর্থের বিনিময়ে দুস্থদের বাদ দিয়ে নিজের লোকজনের মধ্যে ভাগবাটোয়ারা করেছেন। ১ বছর পার হলেও আজও প্যানেল চেয়ারম্যান গঠন করা হয়নী। ইউপি সদস্যদের তোয়াক্কা না করেই অজ্ঞাত শক্তির আড়ালে সেচ্ছাচারিতার মাধ্যমে ইউনিয়ন পরিষদ পরিচালনা করছেন।
ইউপি সদস্য বজলুর রহমান জানান,বর্তমান পরিষদ দায়িত্ব নেওয়ার পর চেয়ারম্যান একক সিদ্ধান্তে পরিষদ পরিচালনা করেন। সরকারী উন্নয়ন প্রকল্প লুটপাট করার কারনে অবশেষে কার্যালয়ে তালা মারতে বাধ্য হয়েছেন।
তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়াারম্যান জাহাঙ্গীর আলম বলেন,আমি কোন অনিয়ম করিনী। কিছু সংখ্যক আওয়ামীলীগ পন্থী ইউপি সদস্য তার বিরুদ্ধে অপপ্রচার করছে।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান জানান,তালা মারার বিষয় টি তিনি শুনেছেন । এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান,তালা মারার বিষয় টি কোন পক্ষই আমাকে অবগত করেনী। তবে বিভিন্ন সূত্রে তালা মারার বিষয় টি শুনেছি।


1