LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কেবল প্রাকৃতিক কারণেই নয় মানব সৃষ্ট দুর্নীতির কারনেই হাওরাঞ্চলে এই দুর্যোগের সৃষ্টি হয়েছে-সুলতানা কামাল



সুনামগঞ্জ প্রতিনিধি Channel 4TV :
কেবল প্রাকৃতিক কারণেই নয় মানব সৃষ্ট দুর্নীতির কারনেই এই দুর্যোগের সৃষ্টি হয়েছে। আমরা যেমন হানাদারদের হাতে দেশ ছেড়ে দেইনি তেমনি দুর্নীতিবাজদের হাতে এই দেশকে ছেড়ে দিতে পারি না। পাহাড়ি ঢল ও শিলাবৃষ্টিতে ফসলহানি শুধু একটি মহা সংকটই নয়,বরং এটি একটি জাতীয় দুর্যোগ। আমরা চাই দুর্নীতির কারণ গুলো সঠিকভাবে চিহিৃত করা হোক। যাদের কারণে কৃষকরা এই মহাদুর্যোগের মুখোমুখি হয়েছেন তাদের বিরুদ্ধে অভিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক গতকাল মঙ্গলবার বেলা ৪টায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে শনির হাওর পাড়ে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা আয়োজিত কৃষক সমাবেশে তত্ত্ববধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এডভোকেট সুলতানা কামাল এসব কথা বলেন। সমাবেশে অন্যানের মধ্যে এসময় বক্তব্য রাখেন,নিজেরা করি সংগঠনের প্রধান নির্বাহী খুশি কবির,এটিএন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মুন্নি সাহা,এএলআরডি-এর প্রধান নির্বাহী শামসুল হুদা,মানবাধিকারকর্মী এডভোকেট সুব্রত চৌধুরী,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল প্রমুখ। এছাড়াও  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষক সানজব উস্তার,শাহীন রেজা,আব্দুল আহাদ,আব্দুল শহীদ,কৃষাণী অজুফা বেগম,শিক্ষক গোলাম সারোয়ার লিটন,সাংবাদিক আমিনুল ইসলাম, ব্যবসায়ী রতন গাঙ্গুলী,আলমাছ মিয়া প্রমুখ। বক্তারা আগামী ফসলরক্ষা বাঁধ সংস্কারে তদারকির জন্য বাংলাদেশ সেনাবাহিনী সম্পৃক্ত করা,হাওর মন্ত্রণালয় স্থাপন করা,নদী খননসহ বিভিন্ন দাবি উত্তাপন করেন। এসময় উপজেলার হাওরপাড়ের ক্ষতিগ্রস্থ হাজার হাজার কৃষক পরিবার ও সর্বস্থরের জনসাধারনে অংশ গ্রহনে জনসমদ্রে পরিনত হয় উপজেলা প্রাঙ্গন।




1