LatestsNews
# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ছেলের উপর অভিমান করে লজ্বায় মা হানু খাতুনের গলাই রশি



আল-আমীন,সিনিয়র স্টাফ রিপোর্টার Channel 4TV : মেহেরপুরের গাংনীর পল্লী শানঘাটে স্ত্রীর সাথে মায়ের কলহ হলে স্ত্রীর পক্ষে নিয়ে মাকে ঝাটা ও লাতি মারে ছেলে জুয়েল। শুধু মারেনি মারার পর আবার তাকে ছেরে স্ত্রীর হাত ধরে শ্বশুর বাড়ি চলে যায়। এঘটনায় ছেলের উপর অভিমান করে লজ্বায় গলাই রশি ও ওরনা দিয়ে আত্ম হত্যা করেছে হানু খাতুন নামের এক মহিলা (৪৫)। এঘটনা সচেতন মহলের অনেকে ওই ছেলে জুয়েলের বিচার দাবি করেছে।
ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের শাননঘাট গ্রামের ডারিয়াপাড়ায়।
গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে নিজ ঘর থেকে লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। জানাগেছে, শানঘাট গ্রামের মৃত আলাউদ্দীনের স্ত্রী হানু খাতুনের ছেলে জুয়েল (২৪) ও একমেয়ে ৮মশ্রেনিতে পড়–য়া।
গত কিছু দিন আগে ছেলে জুয়েল সিংগাপুর থেকে ছুটিতে বাড়ি ফেরেন। গত রোববারে ছেলের বৌয়ের সাথে ঝগরা ঝাটি হয় হানু খাতুনের। পরে বিষয়টি মিটে যায়। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে আবারও পারিবাড়িক কলেহ শুরু হয়। এক সময় বড় আকার ধারণ করে। এক পযার্য়ে স্ত্রীর মন রক্ষাতে তার পক্ষে নিয়ে সিংগাপুর প্রবাসীছেলে জুয়েল লাতি ও কিল মারতে থাকে মা হানু খাতুনকে। পরে একটি ঝাটা দিয়ে মারতে থাকে এক পর্যায়ে ঝাটা ভেঙ্গে গেলে জুয়েল তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি চলে যায়। ঝাটার আঘাতে হানু খাতুনের পিটের বিভিন্ন অংশে দাগ পরে প্রতিবেশিরা। তাকে শান্ত করে প্রতিবেশিরা চলে যায়।  বিকেলে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার লাশ। শ্বশুর বাড়ি থেকে সংবাদ পায় তার মা গলাই রশি দিয়েছে।
এক মায়ের আত্ম হত্যা অন্যদিকে নিজেকে মামলাথেকে বাচাতে গাংনী কয়েকজননেতার কাছে ধরনাদেন জুয়েল। পরে গ্রামের কয়েকজন এঘটনায় গাংনী থানায় একটি ইউডি করে পার পায়।
শানঘাট গ্রামের ইউপি সদস্য মজিরুল ইসলাম জানান, সামন্য ঝগরা ঝাটি হয়েছে। এর বেশি কিছু জানিনা।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এবিষয়েকেউ বাদি হয়নি। আর আমি মার ধরের বিষয়ে কিছুই জানিনা।



1