LatestsNews
# আবরার ফাহাদ হত্যা মামলা বিচারের জন্য প্রস্তুত# আবুধাবির ‘সাসটেইনেবিলিটি অ্যাওয়ার্ড’ বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী# আশুলিয়ার গোকুলনগরে জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী# আমেরিকা যাচ্ছেন শাকিব খান # হাতে ১৪টি সেলাই নিয়েই খেলতেমাঠে নেমেছেন মাশরাফি# ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের তীব্র উত্তেজনা# পোশাক খাতের বাইরে সম্ভাবনাময় অন্যখাতে সরকারি পৃষ্ঠপোষকতায় ঘাটতি আছে।# ঢাকার বিদায় বিপিএল থেকে# ঢাকা সিটি নির্বাচনে সরকার হস্তক্ষেপ করবে না : সেতুমন্ত্রী# মধ্যপ্রাচ্য বা পশ্চিম এশিয়ায় কোনও ধরনের সংঘাত হলে বিশ্বের জন্য একটা বিপর্যয়কর অবস্থা অপেক্ষাকরছে : পুতিন# চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে# ড. ইউনূসকে আদালতে হাজিরের নির্দেশ# সিটি করপোরোশন নির্বাচনে মন্ত্রী-এমপিদের প্রচার নিষিদ্ধ করতে পরিপত্র জারির দাবি জানিয়ে ইউও নোট লিখেছেন নির্বাচন কমিশনার# সিঁড়ি দিয়ে হেঁটে ওঠা-নামার উপকারিতা# ফরম পূরণে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ ভিকারুননিসায়# জীবন বাঁচাতে সাগরে ঝাঁপিয়ে পড়লেন অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডি–ক্যাপ্রিও# এখনই আর্নেস্তো ভালভার্দেকে বিদায় করছে না বার্সেলোনা কর্তৃপক্ষ# উত্তেজনার বিষবাষ্প ছড়িয়ে পড়ে মধ্যপ্রাচ্যজুড়ে# ২০২০ সালে প্রবৃদ্ধি হবে আড়াই শতাংশ : বিশ্বব্যাংক# ইশরাক হোসেনের বাসায় গিয়ে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের সমর্থিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস
আজ বুধবার| ২৯ জানুয়ারী ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ছেলের উপর অভিমান করে লজ্বায় মা হানু খাতুনের গলাই রশি



আল-আমীন,সিনিয়র স্টাফ রিপোর্টার Channel 4TV : মেহেরপুরের গাংনীর পল্লী শানঘাটে স্ত্রীর সাথে মায়ের কলহ হলে স্ত্রীর পক্ষে নিয়ে মাকে ঝাটা ও লাতি মারে ছেলে জুয়েল। শুধু মারেনি মারার পর আবার তাকে ছেরে স্ত্রীর হাত ধরে শ্বশুর বাড়ি চলে যায়। এঘটনায় ছেলের উপর অভিমান করে লজ্বায় গলাই রশি ও ওরনা দিয়ে আত্ম হত্যা করেছে হানু খাতুন নামের এক মহিলা (৪৫)। এঘটনা সচেতন মহলের অনেকে ওই ছেলে জুয়েলের বিচার দাবি করেছে।
ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের শাননঘাট গ্রামের ডারিয়াপাড়ায়।
গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে নিজ ঘর থেকে লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। জানাগেছে, শানঘাট গ্রামের মৃত আলাউদ্দীনের স্ত্রী হানু খাতুনের ছেলে জুয়েল (২৪) ও একমেয়ে ৮মশ্রেনিতে পড়–য়া।
গত কিছু দিন আগে ছেলে জুয়েল সিংগাপুর থেকে ছুটিতে বাড়ি ফেরেন। গত রোববারে ছেলের বৌয়ের সাথে ঝগরা ঝাটি হয় হানু খাতুনের। পরে বিষয়টি মিটে যায়। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে আবারও পারিবাড়িক কলেহ শুরু হয়। এক সময় বড় আকার ধারণ করে। এক পযার্য়ে স্ত্রীর মন রক্ষাতে তার পক্ষে নিয়ে সিংগাপুর প্রবাসীছেলে জুয়েল লাতি ও কিল মারতে থাকে মা হানু খাতুনকে। পরে একটি ঝাটা দিয়ে মারতে থাকে এক পর্যায়ে ঝাটা ভেঙ্গে গেলে জুয়েল তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি চলে যায়। ঝাটার আঘাতে হানু খাতুনের পিটের বিভিন্ন অংশে দাগ পরে প্রতিবেশিরা। তাকে শান্ত করে প্রতিবেশিরা চলে যায়।  বিকেলে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার লাশ। শ্বশুর বাড়ি থেকে সংবাদ পায় তার মা গলাই রশি দিয়েছে।
এক মায়ের আত্ম হত্যা অন্যদিকে নিজেকে মামলাথেকে বাচাতে গাংনী কয়েকজননেতার কাছে ধরনাদেন জুয়েল। পরে গ্রামের কয়েকজন এঘটনায় গাংনী থানায় একটি ইউডি করে পার পায়।
শানঘাট গ্রামের ইউপি সদস্য মজিরুল ইসলাম জানান, সামন্য ঝগরা ঝাটি হয়েছে। এর বেশি কিছু জানিনা।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এবিষয়েকেউ বাদি হয়নি। আর আমি মার ধরের বিষয়ে কিছুই জানিনা।



1