LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শ্রীপুরে হাইওয়ে ওসির মহাসড়ক পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান



টি.আই সানি,গাজীপুর Channel 4TV :  গাজীপুর জেলার শ্রীপুরের প্রাণকেন্দ্র মাওনায় শ্রীপুর হাইওয়ে থানার ওসি মো. দেলোয়ার হুসেনের বিশেষ উদ্যোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাওনা ফ্লাইওভারের নিচে ও আশেপাশে দীর্ঘদিন ধরে অপরিস্কারে থাকা জায়গা ও যানজট নিরসনে বিশেষ অভিযান চালানো হয়। আজ ১০ মে বুধবার সকাল সাড়ে ১০ টায় ওসি মো. দেলোয়ার হুসেনের নেতৃত্বে শ্রীপুর পৌর সভার সহযোগিতায় ফ্লাইওভারের নিচে ও চারিদিকে পরিস্কারের জন্য মোট ১৩ জন পরিচ্ছন্নকর্মী দিয়ে সারাদিনব্যাপী চালানো হয় এই অভিযান। এ সময় শ্রীপুর পৌর সভার পক্ষ থেকে সি আই, মো. জহির রায়হান উপস্থিত ছিলেন । অভিযান শুরুর আগে স্থানীয় নেতাকর্মী, সুধীসমাজ ও গণমাধ্যমকর্মী নিয়ে ফ্লাইওভারের নিচে নির্মিত পুলিশ বক্সে এই সম্পর্কে আলোচনা করা হয়। চার লেনের এই ফ্লাইওভারের দৈর্ঘ্য সাড়ে ৪০০ মিটার, র্যাম্পসহ দৈর্ঘ্য ৯০০ মিটার । এটি নির্মাণে মোট ব্যয় হয়েছে প্রায় ৭০ কোটি ২২ লাখ টাকা। ১১ এপ্রিল ২০১৫ সালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন এই ফ্লাইওভার । এটি উদ্বোধনের পর থেকেই মহাসড়কে যত্রতত্রভাবে গাড়ী পার্কিং, উল্টোপথে গাড়ী চালানো, ভাসমান হকার এবং পৌরসভা প্রদত্ব অস্থায়ী বাজারের কারণে যানজট লেগেই থাকতো । জনগণের ভোগান্তীর চরম মূহুর্তে ওসি মো. দেলোয়ার হুসেনের এই উদ্যোগে আশা করা যায় সাধারাণ মানুষের দুর্ভোগ অনেকাংশেই কমে আসবে। ওসি মো. দেলোয়ার হুসেন বলেন, আমি এই থানায় হাইওয়ে অফিসার ইনচার্জ হিসেবে জয়েন করেছি মাত্র কয়েকদিন হয়েছে। জনগণের দুর্ভোগ কমাতে যে কোনো ধরণের পদক্ষেপ নিতে আমি সব সময় প্রস্তুত আছি । তিনি এ ব্যপারে সবার সহযোগিতা কামনা করেছেন। যানজট নিরসনে ওসির এই উদ্যোগকে অভিনন্দন জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানা আকতার বলেন, যানজট নিরসনে সকলের ভূমিকা বাঞ্চনীয়, সবাইকে এগিয়ে আসতে হবে আমার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতা করবো।


1