LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শ্রীপুরে হাইওয়ে ওসির মহাসড়ক পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান



টি.আই সানি,গাজীপুর Channel 4TV :  গাজীপুর জেলার শ্রীপুরের প্রাণকেন্দ্র মাওনায় শ্রীপুর হাইওয়ে থানার ওসি মো. দেলোয়ার হুসেনের বিশেষ উদ্যোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাওনা ফ্লাইওভারের নিচে ও আশেপাশে দীর্ঘদিন ধরে অপরিস্কারে থাকা জায়গা ও যানজট নিরসনে বিশেষ অভিযান চালানো হয়। আজ ১০ মে বুধবার সকাল সাড়ে ১০ টায় ওসি মো. দেলোয়ার হুসেনের নেতৃত্বে শ্রীপুর পৌর সভার সহযোগিতায় ফ্লাইওভারের নিচে ও চারিদিকে পরিস্কারের জন্য মোট ১৩ জন পরিচ্ছন্নকর্মী দিয়ে সারাদিনব্যাপী চালানো হয় এই অভিযান। এ সময় শ্রীপুর পৌর সভার পক্ষ থেকে সি আই, মো. জহির রায়হান উপস্থিত ছিলেন । অভিযান শুরুর আগে স্থানীয় নেতাকর্মী, সুধীসমাজ ও গণমাধ্যমকর্মী নিয়ে ফ্লাইওভারের নিচে নির্মিত পুলিশ বক্সে এই সম্পর্কে আলোচনা করা হয়। চার লেনের এই ফ্লাইওভারের দৈর্ঘ্য সাড়ে ৪০০ মিটার, র্যাম্পসহ দৈর্ঘ্য ৯০০ মিটার । এটি নির্মাণে মোট ব্যয় হয়েছে প্রায় ৭০ কোটি ২২ লাখ টাকা। ১১ এপ্রিল ২০১৫ সালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন এই ফ্লাইওভার । এটি উদ্বোধনের পর থেকেই মহাসড়কে যত্রতত্রভাবে গাড়ী পার্কিং, উল্টোপথে গাড়ী চালানো, ভাসমান হকার এবং পৌরসভা প্রদত্ব অস্থায়ী বাজারের কারণে যানজট লেগেই থাকতো । জনগণের ভোগান্তীর চরম মূহুর্তে ওসি মো. দেলোয়ার হুসেনের এই উদ্যোগে আশা করা যায় সাধারাণ মানুষের দুর্ভোগ অনেকাংশেই কমে আসবে। ওসি মো. দেলোয়ার হুসেন বলেন, আমি এই থানায় হাইওয়ে অফিসার ইনচার্জ হিসেবে জয়েন করেছি মাত্র কয়েকদিন হয়েছে। জনগণের দুর্ভোগ কমাতে যে কোনো ধরণের পদক্ষেপ নিতে আমি সব সময় প্রস্তুত আছি । তিনি এ ব্যপারে সবার সহযোগিতা কামনা করেছেন। যানজট নিরসনে ওসির এই উদ্যোগকে অভিনন্দন জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানা আকতার বলেন, যানজট নিরসনে সকলের ভূমিকা বাঞ্চনীয়, সবাইকে এগিয়ে আসতে হবে আমার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতা করবো।


1