LatestsNews
# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে পরীক্ষামূলক ভোট গ্রহণ# ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ১# ডিআইজি মিজানকে গ্রেফতার না করায় উদ্বেগ জানিয়েছেন আপিল বিভাগ।# প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর নবম ওয়েজবোর্ডের চূড়ান্ত বাস্তবায়ন ঘোষণা করা হবে।# ৭২ ঘণ্টার মধ্যে মানহীন ২২টি পণ্য বাজার থেকে সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।# চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সামনে রানের পাহাড় দাঁড় করিয়েছে ভারত ৫ উইকেটে তারা করে ৩৩৬ রান।# রাজধানীর ধানমন্ডি পপুলার হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ# নড়াইলে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে ছাত্রদের অবস্থান কর্মসূচিতে বাধা, পিস্তল উচিয়ে ভীতি প্রদর্শন# পঞ্চগড়ের বাংলাবান্ধা-ফুলবাড়ি সীমান্ত চেকপোস্ট দিয়ে ভারতে পাচার করা ৬ কিশোরীকে বাংলাদেশে ফেরত# কুড়িগ্রামের উলিপুরে নারী উদ্যোক্তার কারণে ৭শ’ নারী পেল কর্মসংস্থানের সুযোগ# চট্টগ্রাম বন্দরে সংঘর্ষে জোড়া লেগে যাওয়া জাহাজ দু'টির অংশ বিশেষ কেটে আলাদা করা হয়েছে।# কারাগারের আড়াইশো বছরের সকালের নাস্তার মেন্যু পরিবর্তন হলো # লোকাল ট্রে‌নের ইঞ্জিন লাইনচ্যুত হ‌য়ে ময়মন‌সিংহ-ভৈরব রু‌টের সব ট্রেন চলাচল বন্ধ# সাবেক ওসি মোয়াজ্জেম গ্রেফতার# মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, পেশাগত দক্ষতা ও আনুগত্য বিবেচনা করে পদোন্নতি দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।
আজ সোমবার| ১৭ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মহেশপুরে ভ্রাম্যমান আদালত কতৃক প্রশ্ন পত্র সরবরাহের অপরাধে শিক্ষক ও কর্মচারীর জেল



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ Channel 4TV :
পরীক্ষা শুরুর পূর্বেই প্রশ্নপত্র পরীক্ষা কেন্দ্রের বাইরে সরবরাহের ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অপরাধে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ডাঃ সাইফুল ইসলাম ডিগ্রী কলেজ কাটগড়া, ইংরেজী প্রভাষক এস,এম হাফিজুর রহমান ও কলেজের এম.এল.এস.এস (পিয়ন) আশরাফুল ইসলামকে দুই মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে মহেশপুর উপজেলার পুড়াপাড়া বাজারে অবস্থিত ডাঃ সাইফুল ইসলাম, কাটগড়া ডিগ্রী কলেজ কেন্দ্রের স্বাব সেন্টার কাটগড়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে। নাম প্রকাশ্যে একজন শিক্ষক জানান, উৎপাদনব্যবস্থাপনা ও বিপনন বিষয়ে পরীক্ষা শুরু হওয়ার ২৫ মিনিট পূর্বেই পরীক্ষা কেন্দ্রের বাইরে এম.এল.এস.এস (পিয়ন) আশরাফুল ইসলাম ২ ছাত্রের জন্যে দুটি প্রশ্ন সরবরাহ করে।

এ সময় পরীক্ষা কেন্দ্রে কর্তব্যরত পুলিশ সদস্যরা দুটি প্রশ্নসহ এম.এল.এস.এস আশরাফুল ইসলামকে আটক করে। এসময় সংবাদ পেয়ে ডাঃ সাইফুল ইসলাম, কাটগড়া ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক এস.এস হাফিজুর রহমান ছুটি এসে পুলিশের কাছ থেকে ধস্তাধস্তি করে এম.এল.এস.এস আশরাফুল ইসলামকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান জানান, পরীক্ষা শুরু হওয়ার ২৫ মিনিট পূর্বেই পরীক্ষা কেন্দ্রের বাইরে প্রশ্নপত্র সরবরাহের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাঃ সাইফুল ইসলাম ডিগ্রী কলেজ, কাটগড়া ইংরেজী শিক্ষক এম,এ হাফিজুর রহমান ও কলেজের এম.এল.এস.এস আশরাফুল ইসলামকে উপজেলা পরিষদে নিয়ে আসা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রভাষক এস,এম হাফিজুর রহমানকে ৪৪ ধারা ভঙ্গ ও সরকারি কাজের বাধা দেওয়ার অপরাধে ২ মাসের জেল ও কেন্দ্রের বাইরে প্রশ্নপত্র সরবরাহের অপরাধে এম.এল.এস আশরাফুল ইসলামকে ১ মাসের জেল দেওয়া হয়েছে।  


1