LatestsNews
# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।
আজ মঙ্গলবার| ২০ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাউজান আয়শা বিবির বাড়ী জামে মসজিদ উদ্বোধন আল্লাহর ইবাদত করার জন্য মানুষের সৃষ্টি -অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ



মুহাম্মদ আলাউদ্দীন, রাউজান (চট্টগ্রাম) Channel 4TV :
কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল হযরতুলহাজ্ব অধ্যক্ষ আল্লামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, আল্লাহ তায়ালার ইবাদতের জন্য মানুষের সৃষ্টি। এ ইবাদত আল্লাহর দরবারে গৃহীত হওয়ার জন্য আবশ্যক তাজকিয়ায়ে নফ্স তথা তরিক্বতের অনুশীলন। একাগ্রচিত্তে পরিশুদ্ধ আত্মা নিয়ে ইবাদত করার শিক্ষা মুসলিম জাতির মাঝে প্রতিষ্ঠিত করার জন্য তরিক্বতের প্রবর্তন। শরিয়তের গভীর জ্ঞান এবং অভ্যন্তরীণ পরিশুদ্ধির সমন্বয়ে জীবন অতিবাহিত করার যে পথ তার নাম তরিক্বত। এ তরিক্বত মুসলিম জাতিকে ইসলামের বিধি-বিধান পালনে সহজ ও সুক্ষ্ম রাস্তা দেখায়। সত্যিকার অর্থে তরিক্বত বিষয়টি বুঝতে হলে হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্্হুর জীবন চরিত অনুসরন করতে হবে। তাঁর আধ্যাত্মিক জীবন নিয়ে গবেষণা করতে হবে। বর্তমানের মত কঠিন যুগে তাঁর জীবন তরিক্বত তালাশকারীদের জন্য মডেল। শরীয়তের পূর্ণ অনুসরণ, তরিক্বতের পূর্ণ অনুশীলনে গড়া তাঁর বর্ণাঢ্য জীবন মুসলিম বিশ্ব ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির পথ দেখায়। আল্লাহ ও তাঁর হাবীব (দঃ) এর দরবারে এ মহা মনীষীর গ্রহণযোগ্যতার নিদর্শন আজ আমরা আকাশে-জমিনে, পত্র-পল্লবে দেখতে পাচ্ছি। যা আমাদেরকে জানান দিচ্ছে যে, এ মহা মনীষীর রেখে যাওয়া তরিক্বত আল্লাহ প্রাপ্তির সহজ পথ। গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর রেখে যাওয়া দর্শন মানুষের কাছে পৌঁছে দিতে তাঁরই প্রতিষ্ঠিত মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ দেশ-বিদেশে কাজ করে যাচ্ছে।
তিনি গত ১৩মে শনিবার রাউজান উত্তরগুজরা আয়শা বিবির বাড়ী কেন্দ্রীয় জামে মসজিদের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এশায়াত মাহফিলে উপস্থিত হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ তকরির রাখছিলেন।
সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ড. মোহাম্মদ রওশনগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন আলহাজ্ব মুহাম্মদ আনোয়ারুল আজিম, আলহাজ্ব মুহাম্মদ জাফর, আলহাজ্ব মুহাম্মদ শফিউল আজিম, আলহাজ্ব মুহাম্মদ শামসুল আজিম।
মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৭নং আহমদীয়া পাঠাগারের সহযোগিতায় জামে মসজিদ ময়দানে অনুষ্ঠিত এ মাহফিলের আয়োজন করে আয়শা বিবির বাড়ী সমাজ কল্যাণ পরিষদ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি হযরতুলহাজ্ব আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, সচিব হযরতুলহাজ্ব আল্লামা মুফতি কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী প্রমুখ। মাহফিলে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সর্বস্তরের ধর্মপ্রাণ সুন্নি জনতা উপস্থিত ছিলেন। মিলাদ-কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হু’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।


1