LatestsNews
# নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তালতলীতে মাদ্রাসা ছাত্রী অপহরন ২লাখ টাকা মুক্তিপন দাবী ১৫দিনেও উদ্ধার হয়নি



বিশেষ প্রতিবেদক,মু.নজরুল ইসলাম Channel 4TV :
বরগুনার তালতলী উপজেলার দাখিল পরীক্ষার ফলপ্রাপ্ত এক মাদ্রাসা ছাত্রী অপহরনের ১৫দিনেও উদ্ধার হয়নি। সে উপজেলার পূর্ব সওদাগরপাড়া গ্রামের ফারুক বয়াতির কন্যা। জানা গেছে, উপজেলার হরিনখোলা সিএনএ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার ফল প্রত্যাশী লিমা আকতার ২৯ এপ্রিল রাতে নিজ বাড়ি ঘুমিয়ে ছিলেন। প্রকৃতির ডাকে গভীর রাতে ঘরের পশ্চিম পার্শ্বের দরজা খুলে বাইরে নামলে ওত পেতে থাকা অপহরন কারীরা মুখ বেঁধে অপহরন করে নিয়ে যায়। হঠাৎ ঘরের ও আসপাশের লোকজন কিছু ডাক চিৎকার শুনে বাইরে নেমে অনেক খোজাখোজী করেও লিমাকে উদ্ধার করতে পারেনি। লিমার পিতা ফারুক বয়াতী বাদী হয়ে পরদিন তালতলী থানায় মামলা দায়ের করেন।
লিমার বাবা ফারুক বয়াতী জানান, মামলা দায়েরের পর তার কাছে পটুয়াখালীর কুয়াকাটা এলাকার মৃতু ছয়জদ্দিন ব্যাপারির পুত্র হালিম ও কলাপাড়ার জালালপুর গ্রামের শাহজাহান খলিফার পুত্র শহিদ লিমাকে ফেরত দেয়ার জন্য মোবাইল ফোনে (শহিদ ০১৭১৬৬৩৯৬৭৮ ও হালিম ০১৭২১৮১০০৪১ নাম্বার দিয়ে) মুক্তিপন হিসেবে দুই লাখ টাকা ও ব্যাংক স্বাক্ষরকৃত ননজুডিসিয়াল স্ট্যাম্প দাবি করেন। ফারুক বয়াতি আরও জানান, তার মেয়ে হরিনখোলা দাখিল মাদ্রাসা থেকে চলতি বছর দাখিল পরিক্ষা দিয়েছিল। অপহরনের ৫দিন পরে পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। সে জিপিএ ৪.৫০ পেয়েছে। ঘটনার রাতে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে লিমা অপহরন হয়। অপহরনের আগে বেশ কয়েকদিন লিমাকে তুলে নিতে আসামী রুবেল বহুবার হুমকি দিয়ে আসছিলো। এ মামলা দায়েরের পর হালিম ব্যাপারি ও শহিদ মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবি করেন।
তালতলী থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবির ব্যাপারটি শুনেছি। আসামি গ্রেফতারের চেস্টা অব্যাহত রয়েছে।          


1