LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তালতলীতে মাদ্রাসা ছাত্রী অপহরন ২লাখ টাকা মুক্তিপন দাবী ১৫দিনেও উদ্ধার হয়নি



বিশেষ প্রতিবেদক,মু.নজরুল ইসলাম Channel 4TV :
বরগুনার তালতলী উপজেলার দাখিল পরীক্ষার ফলপ্রাপ্ত এক মাদ্রাসা ছাত্রী অপহরনের ১৫দিনেও উদ্ধার হয়নি। সে উপজেলার পূর্ব সওদাগরপাড়া গ্রামের ফারুক বয়াতির কন্যা। জানা গেছে, উপজেলার হরিনখোলা সিএনএ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার ফল প্রত্যাশী লিমা আকতার ২৯ এপ্রিল রাতে নিজ বাড়ি ঘুমিয়ে ছিলেন। প্রকৃতির ডাকে গভীর রাতে ঘরের পশ্চিম পার্শ্বের দরজা খুলে বাইরে নামলে ওত পেতে থাকা অপহরন কারীরা মুখ বেঁধে অপহরন করে নিয়ে যায়। হঠাৎ ঘরের ও আসপাশের লোকজন কিছু ডাক চিৎকার শুনে বাইরে নেমে অনেক খোজাখোজী করেও লিমাকে উদ্ধার করতে পারেনি। লিমার পিতা ফারুক বয়াতী বাদী হয়ে পরদিন তালতলী থানায় মামলা দায়ের করেন।
লিমার বাবা ফারুক বয়াতী জানান, মামলা দায়েরের পর তার কাছে পটুয়াখালীর কুয়াকাটা এলাকার মৃতু ছয়জদ্দিন ব্যাপারির পুত্র হালিম ও কলাপাড়ার জালালপুর গ্রামের শাহজাহান খলিফার পুত্র শহিদ লিমাকে ফেরত দেয়ার জন্য মোবাইল ফোনে (শহিদ ০১৭১৬৬৩৯৬৭৮ ও হালিম ০১৭২১৮১০০৪১ নাম্বার দিয়ে) মুক্তিপন হিসেবে দুই লাখ টাকা ও ব্যাংক স্বাক্ষরকৃত ননজুডিসিয়াল স্ট্যাম্প দাবি করেন। ফারুক বয়াতি আরও জানান, তার মেয়ে হরিনখোলা দাখিল মাদ্রাসা থেকে চলতি বছর দাখিল পরিক্ষা দিয়েছিল। অপহরনের ৫দিন পরে পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। সে জিপিএ ৪.৫০ পেয়েছে। ঘটনার রাতে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে লিমা অপহরন হয়। অপহরনের আগে বেশ কয়েকদিন লিমাকে তুলে নিতে আসামী রুবেল বহুবার হুমকি দিয়ে আসছিলো। এ মামলা দায়েরের পর হালিম ব্যাপারি ও শহিদ মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবি করেন।
তালতলী থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবির ব্যাপারটি শুনেছি। আসামি গ্রেফতারের চেস্টা অব্যাহত রয়েছে।          


1