LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিলেটে প্রক্সিতে অবশেষে ফেঁসে গেলেন দু’আইনজীবি



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ) Channel 4TV:
‘চোরের দশ দিন সউদের এক দিন’ এ প্রবাদ বাক্যের ন্যায় দীর্ঘদিনের অব্যাহত জালিয়াতি ও প্রতারণায় অবশেষে ধরা খেয়েছেন সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনয়নের চেচান (বাউর) গ্রামের এডভোকেট সাহাব উদ্দিনসহ ৬জন। খোদ বিজ্ঞ বিচারকই তাদের উপর আদালতে প্রতারণামূলক প্রক্সি দেয়ার ঘটনায় মামলা করেছেন। মামলায় সিলেট জেলা আইনজীবি সমিতির যুগ্ম সম্পাদক এড আকমল খানও সুনামগঞ্জ জলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এড সাহাব উদ্দিনসহ আসামি ৬জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়রা জারি করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ মিথ্যা তথ্য দিয়ে প্রতারণা করে জামিন নেয়ায় আদালতের বিচারক মো.মামুনুর রহমান ছিদ্দিকী বাদী হয়ে সিলেট চীফ মেট্রোপলিটন আদালতে বুধবার (১৭মে’ ২০১৭ইং) (কোতোয়ালি থানার সিআর মামলা নং-৬৬২/২০১৭) দায়ের করেন। আদালতের ভারপ্রাপ্ত বিচারক উম্মে সরাবন তহুরা মামলাটি আমলে নিয়ে এগ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।
অন্যান্য আসামিরা হচ্ছে, সিলেট ওসমানীনগরের গোয়ালাবাজার সৈয়দপুর ও বর্তমানে সিলেট বিমানবন্দর থানার হাউজিং এস্টেটের ৪নং রোডের ২৮/বি নং বাসার আশিকুর রহমান চৌধুরীর পুত্র আহমেদ জামান চৌধুরী ফরহাদ, প্রক্সি আসামীর স্থানীয় জামিনদার জালালাবাদ থানার আখালিয়া নোয়াপাড়া ৩০/৩ বাসার  মৃত ছোরাব আলীর পুত্র ছাদিক মিয়াসহ ৬জন। আদালত সূত্র জানায়, সিলেট মহানগরীর শাহপরাণ থানার জিআর মামলা নং-৩২/১৬ সংক্রান্তে আসামি আহমেদ জামান চৌধুরী গত ২মে’ তার আইনজীবি মোহাম্মদ আকমল খানের মাধ্যমে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ আত্মসমর্পনপূর্বক জামিনের আবেদন করেন। এসময় আসামীপক্ষের আইনজীবি মামলার বাদীর সাথে বিবাহ হয়েছে এবং আপোষে বিবাহ নিষ্পিত্তি হয়েছে বলে বিবাহের বিভিন্ন কাগজপত্রের সত্যায়িত কপি দাখিল করেন। এমনকি ওই সময় মামলার বাদী ফাহমিদা হক সাজিয়ে অজ্ঞাত এক মহিলাকে আদালতে উপস্থাপন করে তাদের মধ্যে পারিবারিক আপোষ হয়েছে বলে আদালতে কথিত ফাহমিদা হকের পক্ষে তথ্য উপস্থাপন করেন এড, সাহাব উদ্দিন। এসময় ওই আসামি জামিনে যেতে আপত্তি নেই মর্মে আদালতে আবেদন দাখিল করা হয়। এজহার নামীয় আসামি ফরহাদ এর বিরুদ্ধে তথ্যও যোগাযোগ প্রযুক্তি আইনে ২০১৬সালের ২০ ফেব্রুয়ারি সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় মামলা নং-১৫ দায়ের করেন। যার জিআর মামলা নং ৩২/২০১৬।
এদিকে গত ১৬মে’ মামলার বাদি শাহপরাণ থানার হাতিমবাগ ২৩/এ বাসার বাসিন্দা ফাহমিদা হক তার আইনজীবি আকবর হোসেনের মাধ্যমে জাতীয় পরিচয়পত্রসহ অন্যান্য কাগজপত্র দাখিল করে আদালতকে অবহিত করেন যে, ২মে’ মামলার আসামি ফরহাদের স্ত্রী সেজে যে ফাহমিদা হক আদালতে উপস্থিত হন তিনি মামলার প্রকৃত বাদি ফাহমিদা হক নহেন। বিষয়টি আদালতের প্রতিয়মান হয়।


1