LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে দোলারবাজারে মানববন্ধনও সমাবেশ



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)Channel 4TV :
বৃহত্তর ছাতকের দক্ষিণাঞ্চলের ৬টি ইউনিয়নের সমন্বয়ে ‘দক্ষিণ ছাতক দোলারবাজার’ নামে পৃথক উপজেলা ঘোষণার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকেলে দোলারবাজারে উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি আলী আকবরের সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা জিয়াউর রহমানের পরিচালনা অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরব্বী সুনাহর আলী, যুগ্ম সম্পাদক নাসির মিয়া নেছার, নূর মিয়া, মৌলভীবাজার ডিভি পুলিশ পরিদর্শক মো. লুৎফুর রহমান, যুগ্ম আহবায়ক হাসিম উল্লাহ, ছায়েদ মিয়া, আরিফ আহমদ-জমির মেম্বার, আরব আলী, আবদুল আলিম মেম্বার, মাহমুদ আলী মেম্বার, ফটিক মিয়া, রইছ আলী মেম্বার, আবুল কালাম মেম্বার, নজরুল ইসলাম, আব্দুল খালিক, মন্তাজ আলী, রইছ আলী, শামছ মাহবুব, নিজাম উদ্দিন, মাওলানা আবদুর রহমান, আবদুল আউয়াল, সালেহ আহমদ, টিএম রায়হান, আকবর আলী, হেলাল আহমদ, ফখর উদ্দিন, আবু সালেহসহ দোলারবাজার, দক্ষিণ খুরমা, ছৈলা-আফজালাবাদ, ভাতগাঁও, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ও সিংচাপইড় ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে এক মানববন্ধব কর্মসূচি পালন করা হয়। বক্তারা বলেন, ভৌগলিক ক্ষেত্রে দোলারবাজার হচ্ছে মধ্যবর্তী স্থান। এখানে রয়েছে পর্যাপ্ত সরকারি ও ব্যক্তি মালিকানাধিন ভূমি। রয়েছে স্কুল, কলেজ, মাদরাসা, ব্যাংকসহ একটি নদী বন্দর। এছাড়া যোগাযোগ ব্যবস্থাও অন্যান্য এলাকার চেয়ে অনেক উন্নত। এজন্যে তারা সরকারের কাছে এখানেই দক্ষিণ ছাতক উপজেলা সদর ঘোষণার দাবি জানাচ্ছেন।      


1