LatestsNews
# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি# একটি শ্রমিক বান্ধব প্রতিষ্ঠানের গল্প# নোয়াখালীতে অসহায় এতিম শিশুদের বাহারী আইটেমের ইফতার খাওয়ালেন পুলিশ সুপার।# ঝিনাইদহের এই প্রথম করোনা জয়ী আরাফাতের বাড়িতে গিয়ে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানালো ইউএনও# ঝিনাইদহ শহরের দুই মার্কেটে পুলিশের অভিযান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫০ হাজার টাকা জরিমানা# মহেশপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
আজ সোমবার| ২৫ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাতাসের চাপ কিংবা গরমের আবাস পেলেই লোডশেডিং শ্রীপুরে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ গ্রাহক



টি.আই সানি,গাজীপুর Channel 4TV :
গাজীপুরর শ্রীপুর উপজেলায় গত কিছুদিন ধরে হঠাৎই আবহাওয়া খারাপ হয়ে যাওয়া এবং রোধের প্রখরতায় মাত্রাতিরিক্ত গরমে ঘন ঘন লোডশেডিংয় ও বিদ্যুৎ বিভ্রাটে গ্রাহকরা অতিষ্ঠ হয়ে পড়েছে।
সকাল থেকে সারাদিন একাদিকবার লোডশেডিংয়ে কারখানাসহ বিদ্যুৎ নির্ভরশীল ব্যবসা প্রতিষ্ঠান গুলো চরম বিপর্যয়ের মুখে পড়েছে। বেলা বাড়ার সঙ্গে তাল মিলিয়ে বাড়তে থাকে তাপমাত্রাও। দিনের বেলা কয়েক ধাপ লোডশেডিংয়ে দিয়েই শেষ নয়, সন্ধা হওয়ার সাথে সাথে শুরু হয় লোডশেডিংয়ের খেলা। কখনও কখনও রাত ১২টা পর্যন্ত বিদ্যুৎ কয়েকবার আসা যাওয়া করতে থাকে এবং রাত ১২টার পর থেকে সকাল ৭টা পর্যন্ত চলে একাধারে লোডশেডিং আবার কখনও কখনও সন্ধা হতে সকাল পর্যন্ত চলে বিদ্যুৎ আসা যাওয়া খেলা।
বর্তমানে লক্ষকরা যায়, আবহাওয়ার কোন ব্যতিক্রম ঘটলে বা একটু বাতাসের আবাস হলে বন্ধ থাকে বিদ্যুৎ লাইন ঘন্টার পর ঘন্টা।
ছোট পরিসরে বসবাসরত ঘনবসতির অসহায় মানুষগুলো একমাত্র বিদ্যুৎ নির্ভরশীল হওয়ায় গরমে অতিষ্ঠ হয়ে পড়ছে, পাশা পাশি ছোট শিশুরা অতিরিক্ত গরমে সর্দি জ্বর সহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। বিদ্যুৎ বিপর্যয়ের ফলে পানির সংকট দেখা দেয় যা ফলে বাসস্থলির কাজকর্ম সহ সময় মত গোসল করা যাচ্ছেনা।
শ্রীপুর পৌর বাসিন্দা বিদ্যুৎতের গ্রাহক সিদ্দিকুর রহমান বলেন, পল্লী বিদ্যুৎতের কার্যক্রমে আমরা সাধারণ গ্রাহকরা খুবই অতিষ্ঠ। আকাশে একটু বিদ্যুৎ চমকাল বা তাপমাত্রা একটু বৃদ্ধি পেলেই শুরু হয় লোডশেডিং আর এটা চলে ঘন্টার পর ঘন্টা।
মাওনা চৌরাস্তা আলহেরা হাসপাতালের মালিক আবুল হোসাইন বলেন, ঘন ঘন লোডশেডিংয়ে হাসপাতালের চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। যদি লোডশেডিং এর কোন নির্ধারিত সময় বাধা থাকত তবে আমরা নিশ্চিন্তে চিকিৎসার কাজ সম্পন্ন করতে পারতাম।
মাওনা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আতিকুজ্জামান জানান, গ্রাহকদের চাহিদা অনুযায়ী যতটুকু মেগাওয়াট দরকার তার তুলনায় ৫০ ভাগও পাওয়া যাচ্ছেনা যার ফলে আমাদের ঘন্টার পর ঘন্টা লোডশেডিংয়ে রাখতে হয়।


1