LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নীলফামারীতে সৈয়দপুরে দিনব্যাপী চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত



শাহ মো:জিয়াউর রহমান, নীলফামারী জেলা প্রতিনিধি :  সৈয়দপুরে বেসরকারি স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন (এনজিও) মানবিক সাহায্য সংস্থা’র (এমএসএস) সমৃদ্ধি কর্মসূচির আওতায় দিনব্যাপী এক বিশেষ চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়েছে। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ হলরুমে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) আর্থিক সহায়তায় ওই ক্যাম্পের আয়োজন করা হয়েছে। ঠাকুরগাঁওয়ের সেফ হাসপাতালের পরিচালনায় দিনব্যাপী চক্ষু ক্যাম্পে বাঙ্গালীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত দুই শতাধিক অসহায়, দুস্থ ও গরীব রোগীদের চোখ পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধপত্র দেওয়া হয়। রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন রংপুর নর্দান (প্রাঃ) মেডিক্যাল কলেজের চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা. আব্দুস সামাদ। এছাড়াও উল্লেখযোগ্য সংখ্যক চোখের ছানি রোগীকে যাচাই-বাছাই করা হয়। এসব বাছাই করা রোগীদের এমএএসএস’র আর্থিক সহায়তায় অপারেশনের ব্যবস্থা করা হবে। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে চক্ষু ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ নব-নির্বাচিত চেয়ারম্যান মোখছেদুল মোমিন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী শ্রণোবেশ চন্দ্র বাগচী, মানবিক সাহায্য সংস্থা’র (এমএসএস) এরিয়া ম্যানেজার খাদেমুল ইসলাম শাহ্ এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন এমএসএস’র সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী মো. রিয়াজুল ইসলাম, ইউপি সদস্য লুৎফর রহমান খান, আনিসুর রহমান, ষষ্ঠি চরণ দাস, রফিকুল ইসলাম, সচিব মোশাররফ হোসেন, ইডিও এর মোরশেদুল হক, সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা মো. আল-আমিন ও শাহানা আক্তার, সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজার (এসডিও) মো. শফিকুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য যে সংস্থাটি দীর্ঘদিন ধরে হতদরিদ্রদের জন্য ঋণ দান, স্বাস্থ্যসেবা, স্বাস্থ্যসম্মত পায়খানা ব্যবহার, বিনা মূলে চক্ষু শিবির, মেধাবী শিক্ষার্থীদেও উপবৃত্তি প্রদানসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।


1