LatestsNews
# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন# আগামী ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু প্রথম দফায় ৩৫৪০ রোহিঙ্গাকে ফেরত নেবে মিয়ানমার# কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাংবাদিক ফারুক আহমেদের মায়ের ইন্তেকাল



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধি,Channel 4TV :  মোহনা টেলিভিশন ও দৈনিক আমাদের সময় পত্রিকার গাংনী উপজেলা প্রতিনিধি,গাংনী নিউজ২৪ ডটকমের সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদের মা সালেহা বেগম গতকাল মঙ্গল বার সন্ধা সাড়ে ৭ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েিেছল ৫৫ বছর। গত কাল মঙ্গল বার বেলা ১১ টার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে দ্রত গাংনী হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসা চলাকলীন অবস্থায় আজ সন্ধা সাড়ে ৭ টার দিকে সে মৃত্যবরন করেন। তিনি বেশ কিছুদিন যাবত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া থেকে তার মরদেহ গাংনীতে নেবার প্রস্ততি চলছে বলে পারিবারিক সুত্রে জানাগেছে। সাংবাদিক ফারুক আহমেদের মায়ের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও চ্যানেল -৪-টভি সিনিয়র স্টাফ রিপোটার্র আল-আমীন,সম্পাদক- ও চ্যনেল -৪-টিভি মেহেরপুর জেলা প্রতিনিধি এম এ লিংকন,সহ সকল সাংবাদিক বৃন্দ।গাংনী বাজার পাড়ার আব্দুল বারীর স্ত্রী এবং মোহনা টিভি ও দৈনিক আমাদের সময়-এর গাংনী উপজেলা প্রতিনিধি ফারুক হোসেনের মাতা ছালেহা খাতুন(৫৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, দুই সন্তান, দুই মেয়ে, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের মাননীয় সংসদ সদস্য মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুরাদ আলী, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এস,এম জামাল আহমেদ, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মেহেরপুর জেলার সকল সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবি মানুষ। মঙ্গলবার সকালে ছালেহা খাতুন হৃদরোগে আক্রান্ত হয়। তাৎক্ষনিকভাবে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়। কুষ্টিয়াতে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার সময় ছালেহা খাতুন মৃত্যুবরণ করেন। বুধবার সকালে হাড়িয়াদহ গ্রামে দাফন করা হবে।


1