LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নীলফামারীর কিশোরগঞ্জে উপজেলা নাগরিক কমিটির নবনির্বাচিত সদস্যদের বরণ ও শপথ গ্রহণ



শাহ মো: জিয়াউর রহমান,নীলফামারী Channel 4TV :
নীলফামারীর কিশোরগঞ্জে উপজেলা নাগরিক কমিটির ত্রি-বার্ষিক সাধারণ সভায় মডেল উপজেলা গড়ার প্রত্যয়ে ৩১ সদস্য বিশিষ্ট কার্ষনির্বাহী নতুন কমিটি গঠন করা হয়। এসো সম্প্রীতির বন্ধনে, আমাদের সমাজ আমরাই গড়ি-আমরা তাদের পথ অনুসরণে চলি, যাদের ত্যাগ ও সেবায় পেয়েছি এদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ড মাঠে নুরুল হক মাষ্টারের সভাপতিত্বে প্রায় ১০০ জন সক্রিয় সদস্যের উপস্থিতিতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে উপজেলা নাগরিক কমিটির প্রধান পৃষ্টপোষক প্রফেসর মাহফুজুর রহমান (সাবেক পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নাগরিক কমিটির লক্ষ্য ও উদ্দেশ্যের উপর আলোকপাত করেন । নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বরণ কর নেন ও শপথ পাঠ করান প্রফেসর মাহফুজুর রহমান। অনুষ্ঠান শুরুর পূর্বে পানি উন্নয়ন বোর্র্ড কিশোরগঞ্জের জামে মসজিদ প্রাঙ্গণে ও আদর্শপাড়ায় সকল সদস্যদের নিয়ে বৃক্ষরোপন করেন। অনুষ্ঠানে প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান আবু নছর মোঃ রূহুল ইসলাম ও নিতাই ইউপির চেয়ারম্যান ফারুক উজ জামান ফারূক। নতুন কমিটিতে সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসাবে শরিফুল ইসলাম সাজু, সাংগঠনিক সম্পাদক শফিউল করিম শফি,অর্থ-সম্পাদক কবি খন্দকার শামছুজ্জোহাসহ ৩১ সদস্য বিশিষ্ট নতুন কার্র্যনির্বাহী কমিটি গঠিত হয়। উক্ত বরণ ও শপথ পাঠ অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলা নাগরিক কমিটির সবচেয়ে বড় যে অবদান অত্র উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে,মাদকমুক্ত করতে, শীতার্তদের মাঝে সাহায্য প্রদানে, গ্রীন স্কুল প্রজেক্টের মাধ্যমে অসহায় হতদরিদ্র ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির ব্যবস্থাকরণে, পাড়ার নতুন নামকরণে আরো অনেক উন্নয়নমূলক কাজের প্রক্রিয়া অব্যাহত আছে। তারা উপজেলা প্রশাসনসহ সর্বস্তরের সমাজ সেবকদের এগিয়ে আসার আহব্বান জানান। প্রধান অতিথি বলেন, অত্র উপজেলায় হত দরিদ্র ছাত্র-ছাত্রীদের উপবৃত্তি প্রদানের পাশাপাশি একটি গ্রীন হাসপাতাল করা হবে। যতদিন না উপজেলাকে মডেল উপজেলার স্বীকৃতি পায় ততদিন কাজ চালিয়ে যাবেন। এমনকি অন্যান্য উপজেলায় কাজ প্রসারিত করা হবে।


1