LatestsNews
# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মহেশপুরে এবার তিন’শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর গ্রাম থেকে বুধবার ভোরে তিন’শ বোতল ফেনসিডিলসহ রহমান মন্ডল (৩৭)নামে এক মাদক ব্যবসায়ীকে গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করেছে। মাদক ব্যবসায়ী রহমান মন্ডল মহশেপুর উপজেলার গোপালপুর গ্রামের দুধচাঁদ মন্ডলের ছেলে। এ সময় একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোজাফফর ওরফে জাফর নামে আরেক মাদক ব্যবাসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।

ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ দাউদ হোসেন জানান, মহেশপুর উপজেলার যাদবপুর ডিপিজি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় ডিবি পুলিশ টহলে ছিল। এ সময় দুই মাদক ব্যবসায়ী বস্তায় করে ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। ডিবি পুলিশ তাদের ধাওয়া করলে রহমান মন্ডল ফেনসিডিলসহ আটক হয়। তার সহযোগী মোজাফফর ওরফে জাফর পালিয়ে যায়।

ওসি মোঃ দাউদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুই বস্তায় ভরা তিন’শ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে ডিবি পুলিশ। আটক রহমান মন্ডলকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মহেশপুর থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা করেছে ডিবি পুলিশ।


1