LatestsNews
# রাশেদ খান মেনন তার বিতর্কিত বক্তব্যের জন্য পদত্যাগ করবেন না# ক্রি‌কেটার‌দের আন্দোল‌নে না থাকার কারণ জানা‌লেন মাশরা‌ফি# রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন শিনজো আবে# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বুধবার| ২৩ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সরকারী আইনগত সহায়তা প্রদান কার্যক্রম বিষয়ক “সমন্বয় সভা”



মো. রুবেল মাদবর Channel 4TV :

মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে সরকারী আইনগত সহায়তা প্রদান কার্যক্রম বিষয়ক “সমন্বয় সভা” অনুষ্ঠিত হয়েছে।

জেলা আইনগত সহায়তা প্রদান কমিটির আয়োজনে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে মুন্সীগঞ্জ দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার সহযোগিতায় এ সমন্বয় সভায় লিগ্যাল এইড সহকারি সিনিয়র জজ অন্তরা ঘোষ প্রায় ৩০ জন দুঃস্থ ও অসহায় মানুষদের সরকারী আইনগত সহায়তা দেওয়ার পাশাপাশি তাদের পরামর্শ দেওয়া হয়।

লিগ্যাল এইড এর সহকারি সিনিয়র জজ অন্তরা ঘোষ বলেন- আপনারা অনেকেই দূর থেকে আমার কাছে এসেছেন সহায়তা নিতে। আমরা সদা সব সময় আপনাদের সেবা প্রদান করতে প্রস্তুত। লিগ্যাল এইড থেকে সম্পূর্ণভাবে বিনা খরচে আপনাদের সরকারী আইনগত সহায়তা দেওয়া হয়। এর জন্য কোন প্রকার টাকা দিতে হয় না। যদি কোন উকিল আপনাদের কাছ থেকে টাকা চায় তাহলে আমাকে জানাবেন। আমি এই বিষয়টি দেখবো।

ইউএসআইডি’র জাস্টিক ফর অল প্রোগ্রাম এর অর্থায়নে এ সভায় উপস্থিত ছিলে ইউএসআইডি’র জাস্টিস ফর অল প্রোগ্রাম প্রকল্প সমন্বয়কারি মাহবুব হাসান ও লিগ্যাল এইড এর অফিস সহকারি মো. জুবায়ের আল মামুন প্রমূখ।


1