LatestsNews
# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শৈলকূপা কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন নির্মানের শুভ উদ্বোধন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহের শৈলকূপা উপজেলার কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ পায়রা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে ২৬শে মে শুক্রবার এই কেন্দ্রের উদ্বোধন করেন। এলাকার ডাঃ মোঃ শহিদুল ইসলামের দান করা ১০১শতক জমির উপর তিন কোটি টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ এই ভবন তৈরি করেছেন। উদ্বোধন উপলক্ষে তদন্ত কেন্দ্রের মধ্যে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ। সেসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস,এডিএম (জেলা ম্যাজিষ্ট্রেট) আসাদুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আল-আমিন, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ,জমিদাতা ডাঃ মোঃ শহিদুল ইসলাম,শৈলকূপা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন সোনা শিকদার, জেলা গয়েন্দা পুলিশের ওসি দাউদ হোসেন, শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম, ও কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন মামুন জোয়ার্দ্দার প্রমূখ। এছাড়াও সুধী সমাবেশ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপিস্থত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন এই তদন্ত কেন্দ্রটি আজ নির্মাণ করা হলো জনগণের সেবা দেওয়ার জন্য। আজ পুলিশ যে বেতন পায় সেটি জনগনের ট্যাক্সের টাকায়। তাই যারা আমাদের খেতে দেবে, ভালভাবে থাকতে দেবে তাদেরকেও ভাল রাখার দায়িত্ব পুলিশের। আজ আপনারা আমাদের সহযোগীতা করবেন আমরাও আপনাদের ভাল আইন শৃংঙ্খলা দেওয়ার চেষ্টা করবো।


1