LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলায় আ’লীগের দুই গ্রুপের পল্টাপাল্টি সমাবেশে ১৪৪ ধারা জারি



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহের সদর উপজেলার মাওলানাবাদ হাইস্কুল মাঠ ও হরিনাকুন্ডু জেলা পরিষদ অডিটোরিয়ামে আওয়ামী লীগের দু’গ্রুপের সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শনিবার সকাল থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকায় মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শনিবার বিকেল ৪টায় ঝিনাইদহ সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা বিকাশ বিশ্বাস বর্ধিত সভার আহ্বান করেন। একই সময় ও স্থানে ওই ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক ফারুক আহম্মেদ বর্ধিত সভার ডাক দেয়। তিনি আরো জানান, একই স্থান ও সময়ে দু-পক্ষের বর্ধিত সভা আহ্বান করার কারনে চরম উত্তেজনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় ১৪৪ ধারা জারিসহ ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

অপরদিকে হরিণাকুন্ডু জেলা পরিষদের অডিটোরিয়ামে স্থানীয় আওয়ামলীগ নেতা মসিউর জোয়ারদার ও টানু মল্লিক এক সময়ে পাল্টাপাল্টি সমাবেশের ডাক দেয়। এতে সংঘর্ষের আশংকা দেখা দিলে সেখানেও হরণিাকুন্ডু উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করে। খবরের সত্যতা স্বীকার করে হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন জানান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মসিউর রহমান জোয়ার্দ্দার ও যুগ্ম-আহ্বায়ক সাজেদুর রহমান টানু মল্লিক শনিবার সকালে জেলা পরিষদ অডিটরিয়ামে কর্মী সভার আয়োজন করে। একই স্থানে দু’পক্ষের কর্মী সভার আয়োজন করায় সমাবেশস্থলে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। হরিণাকুন্ডু থানার ওসি এসএম শওকত আলী জানান, সমাবেশস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ওসি জানান, আ’লীগের মসিউর জোয়ারদার গ্রুপের সমাবেশ হচ্ছে গোপিনাথপুর গ্রামে ও টানু মল্লিক গ্রুপের সমাবেশ হচ্ছে পৌরসভার বাইরে কুলকবাড়িয়া বাজারে।


1