LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

খতমে কোরআন মাহফিল গাউছুল আজমের জ্বলন্ত কারামাত



কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তাফা খলিফায়ে রাসূল (দঃ) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদিয়াল্লাহু আন্হু’র ঈছালে ছাওয়াব, এ দরবারের মহিয়সী রমণী জামানার রাবেয়া বসরী রূহানী আম্মাজান (রহঃ) এর সালানা ওফাত শরীফ ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ঐতিহাসিক খতমে কোরআন মাহফিল গতকাল ৩রা রমজান মঙ্গলবার দরবার শরীফে অনুষ্ঠিত হয়। মহা বিপদ সংকেত উপেক্ষা করে হাজার হাজার মুসলিম জনতা উপস্থিত হয় এ খতমে কোরআন মাহফিলে। ফজরের নামাজের পর হতে গাড়ী যোগে, পায়ে হেটে দলে দলে আসতে থাকে কোরআন প্রেমিক আলেম, হাফেজ, কোরআন পড়–য়া তরিক্বতপন্থী ও সাধারণ মুসলমানরা। প্রাকৃতিক দূর্যোগের মধ্যেও চলতে থাকে কোরআনের সুমধুর তেলাওয়াত, বুখারী শরীফের পাঠ এবং ছোট ছোট বাচ্চাদের মুখে মুখে লা-ইলাহা-ইল্লাল্লাহ’র জয়ধ্বনি। এ যেন শান্তি বর্ষণের এক জান্নাতি বাগান। গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু’র রওজা পাকে আদায়, পূর্ব ষোষিত তারিখ থেকে মহিলা, প্রবাসী, তরিক্বতপন্থী ও উপস্থিত মুসলিম জনতা সর্বমোট ২১৭৩৯টি খতমে কোরআন, ১টি খতমে বুখারী এবং ১৭৫৫টি খতমে তাহলীল আদায় করেন। যা বর্তমান বিশ্বে বিরল ইতিহাস সৃষ্টি করেছে। এমন দূর্যোগপূর্ণ পরিবেশে হাজার হাজার মানুষের উপস্থিতি এবং এতসংখ্যক খতমে  কোরআন নিঃসন্দেহে গাউছুল আজমের গাউছিয়্যতের মহা প্রমাণ এবং তাঁর জ্বলন্ত কারামাত। খতমে কোরআন মাহফিলে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি হযরতুলহাজ্ব আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান প্রমুখ।
খতমে কোরআন মাহফিল শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, দেশের অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি এবং দূর্যোগপূর্ণ পরিস্থিতি থেকে পরিত্রাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন আওলাদে রাসূল মাননীয় মোর্শেদে আজম মাদ্দাজিল্লুল আলী ছাহেব। 


1