LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিয়াম সাধনায় সত্যকে গ্রহণ ও মিথ্যাকে বর্জনের অভ্যাস গড়ে ওঠে - অধ্যক্ষ ছৈয়্যদ মুনির



কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদে আজম আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্ল¬াহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, মাহে রমজানে মাসব্যাপী সিয়াম সাধনায় রোজাদারের মধ্যে সত্যকে গ্রহণ ও মিথ্যাকে বর্জনের অভ্যাস গড়ে ওঠে। রমজানের পর বছরের বাকী এগারো মাসেও এ সুন্দর অভ্যাসে নিবেদিত হতে গাউছুল আজম (রাঃ)’র প্রতিষ্ঠিত কাগতিয়া দরবারে রয়েছে ব্যতিক্রমধর্মী নানান আধ্যাত্মিক কর্মসূচী, নূরে মুহাম্মদীর রওশনে ক্বলবকে জ্যোতিময় করে জীবনের সকল ক্ষেত্রে সত্য ও মিথ্যার পার্থক্য নিরুপনে সক্ষমতা অর্জনের সুবর্ণ সুযোগ।
তিনি গতকাল ২ জুন শুক্রবার ইফতার মাহফিলে উপস্থিত হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
তিনি আরও বলেন, রমজানে মুসলমানদেরকে বেশি বেশি দান-সদকা, যাকাত-ফিত্রা, অভাবী প্রতিবেশিদের সাহায্য ও সারারাত ইবাদত-বন্দেগীর মাধ্যমে একান্ত অনুতপ্ত হয়ে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনার মাধ্যমে তাকওয়া অর্জনে সচেষ্ট হতে হবে।  
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য মোহাম্মদ জসীম উদ্দীন শাহ্র সভাপতিত্বে মদুনাঘাট রিলেশান পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ রাউজান-রাঙ্গুনিয়া-হাটহাজারী (দক্ষিণ) সমন্বয় পরিষদ।
সভাপতির বক্তব্যে জসীম উদ্দীন শাহ্ বলেন, রোজা রোজাদারের অন্তরে তাকওয়া পয়দা করে। সকল অসুন্দর ও অকল্যাণ থেকে সুন্দর এবং কল্যাণের দিকে প্রত্যাবর্তনের সুযোগ এনে দেয়। আর এ কাজটি সর্বত্র বাস্তবায়ন করে যাচ্ছে কাগতিয়ার গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হু’র প্রতিষ্ঠিত মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ।
মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর এপিএস মোহাম্মদ নূর খান। উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ আল্লামা মুহাম্মদ বদিউল আলম আহমদী, আলহাজ্ব মাওলানা আহমদ করিম, আলহাজ্ব মাওলানা আবু মোহাম্মদ আযমী, মাওলানা মুহাম্মদ সেকান্দর আলী, মাওলানা জসীম উদ্দীন নূরী।
বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সহ-এশায়াত সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ রশিদী, মাওলানা মুহাম্মদ আব্দুস ছালাম, মাওলানা মুহাম্মদ বশির উদ্দীন প্রমুখ।
মাহফিলে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তি, আলেম, সাংবাদিক ও ব্যবসায়ি ছাড়াও সর্বস্তরের হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।    
মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং গাউছুল আজম (রাঃ)’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।


1