LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১,পুলিশসহ আহত ২০ আটক ২ ২৩রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি Channel 4TV :  হবিগঞ্জের নবীগঞ্জ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে সবুর আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে পুলিশ কনষ্টেবলসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষকালে ২০/২৫টি বাড়িঘর ভাংচুর করা হয়।  শনিবার সকালে পুর্ব কত্রুতার জের ধরে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের আব্দুল বারিকের পক্ষের লোকজন ও সাবেক মেম্বার ফরজ আলীর লোকজনের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র সংঘর্ষ সৃষ্ঠি হয় । সংঘর্ষে’কালে উভয় পক্ষের লোকজন দেশীয় পিকল, লাটিসোটাসহ ইটপাটকেল নিক্ষেপ করতে দেখা যায়। সংঘর্ষে কানাইপুর গ্রামের মৃত তকদির আলীর ছেলে সবুর আলীসহ কমপক্ষে ২০ জন আহত হয়। এসময়  ভাংচুর করা হয় ২০/২৫টি বাড়িঘর । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার চেষ্টাকালে ৩ জন কনষ্টেবল আহত হয় পরে ২৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। স্থানীয় লোকজন আহত সবুর আলী (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আহতদের মধ্যে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮জনকে ভর্তি করা হয়েছে এবং আশংকাজনক অবস্থায় ২জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছে ।  সবুর আলী নিহতের খবরে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। পুলিশের গ্রেফতার এড়াতে প্রতিপক্ষের লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়। এদিকে পুলিশ নিহত সবুর আলীর ছুরতহাল তৈরী শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছে।  এলাকায় উত্তোপ্ত পরিস্থিতি বিরাজ করছে। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আতাউর রহমান জানান, সকা‌লে ওই গ্রামের আব্দুল বারিকের পক্ষের লোকজন ও সাবেক মেম্বার ফরজ আলীর লোকজনের মধ্যে মসজিদের জায়গা নি‌য়ে কথা কাটাকা‌টির এক পর্যা‌য়ে সংর্ঘষ বাধেঁ । এ সময়  প্র‌তিপ‌ক্ষের হামলায় নিহত হন সবুর আলী। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ২৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয় পরে কানাইপুর গ্রামের মিয়াধন মিয়া’র পুত্র আলমগীর হোসেন, শফিক আলীর পুত্র রোমন আহমেদ (১৮) নিহতের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।


1