LatestsNews
# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি# একটি শ্রমিক বান্ধব প্রতিষ্ঠানের গল্প# নোয়াখালীতে অসহায় এতিম শিশুদের বাহারী আইটেমের ইফতার খাওয়ালেন পুলিশ সুপার।# ঝিনাইদহের এই প্রথম করোনা জয়ী আরাফাতের বাড়িতে গিয়ে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানালো ইউএনও# ঝিনাইদহ শহরের দুই মার্কেটে পুলিশের অভিযান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫০ হাজার টাকা জরিমানা# মহেশপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
আজ সোমবার| ২৫ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাকে মারধর কর্মবিরতি,মানববন্ধন আজ



কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি Channel 4TV :
গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবৈধ সার্টিফিকেট বাণিজ্যে রাজি না হওয়ায় নার্সিং অফিসার নাজমুল আলমের উপর হামলা করেছে স্থানীয় মোবারক হোসেন লালন নামের সাবেক যুবলীগ নেতা। সোমবার দুপুর ১২টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে এ ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি ও মানববন্ধনের ঘোষণা দেয়।   
নার্সিং অফিসার নাজমুল আলম জানায়, উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রসূতি বিভাগের অপারেশন চালু হওয়ার সাম্প্রতিক সিদ্ধান্তে জরুরি বিভাগে আমি কর্মরত ছিলাম। আমি আমার নার্সদের সাথে অপারেশন বিষয় ও মিটিং বিষয়ে সমন্বয় করি। তখন ওই নেতা তাঁর সাঙ্গ পাঙ্গ নিয়ে জরুরি বিভাগে আসে। অবৈধ সুযোগ দেওয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ করে। এতে আমি রাজি হইনি। সে আমাকে দেখে নিবে বলে গালিগালাজ করে। আমি প্রতিবাদ করলে আমাকে নাকে মুখে কিল ঘুষি মেরে জখম করে এবং হাসপাতালের জিনিসপত্র তছনছ করে।  এক পর্যায়ে আমাকে মেরে ফেলার চেষ্টা করে। এ ব্যাপারে মোবারক হোসেন লালন( ০১৭১৩৫২০১১৪) এর সাথে মোবাইলে যোগাযোগ করলে পাওয়া যায়নি।
সরেজমিনে গেলে স্থানীয়রা জানায়,হাসপাতালটি ঘিরে একটি কুচক্রিমহল দালাল চক্র সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে চিকিৎসা সেবা ব্যাহত রাখছে। অবৈধ সার্টিফিকেট বাণিজ্য ও বাইরে থেকে প্যাথলজি টেষ্ট ও এক্সরে করতে হাসপাতাল কর্মকর্তাদের বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে। এসব সূত্র ধরে নাজমূলকে মারধর করে। বহিরাগতরা এসব অপকর্মে লিপ্ত রয়েছে  বলে জানায় একাধিক সূত্র।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশৃংখলা সৃষ্টির বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি।


1