LatestsNews
# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন# আগামী ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু প্রথম দফায় ৩৫৪০ রোহিঙ্গাকে ফেরত নেবে মিয়ানমার# কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাকে মারধর কর্মবিরতি,মানববন্ধন আজ



কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি Channel 4TV :
গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবৈধ সার্টিফিকেট বাণিজ্যে রাজি না হওয়ায় নার্সিং অফিসার নাজমুল আলমের উপর হামলা করেছে স্থানীয় মোবারক হোসেন লালন নামের সাবেক যুবলীগ নেতা। সোমবার দুপুর ১২টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে এ ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি ও মানববন্ধনের ঘোষণা দেয়।   
নার্সিং অফিসার নাজমুল আলম জানায়, উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রসূতি বিভাগের অপারেশন চালু হওয়ার সাম্প্রতিক সিদ্ধান্তে জরুরি বিভাগে আমি কর্মরত ছিলাম। আমি আমার নার্সদের সাথে অপারেশন বিষয় ও মিটিং বিষয়ে সমন্বয় করি। তখন ওই নেতা তাঁর সাঙ্গ পাঙ্গ নিয়ে জরুরি বিভাগে আসে। অবৈধ সুযোগ দেওয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ করে। এতে আমি রাজি হইনি। সে আমাকে দেখে নিবে বলে গালিগালাজ করে। আমি প্রতিবাদ করলে আমাকে নাকে মুখে কিল ঘুষি মেরে জখম করে এবং হাসপাতালের জিনিসপত্র তছনছ করে।  এক পর্যায়ে আমাকে মেরে ফেলার চেষ্টা করে। এ ব্যাপারে মোবারক হোসেন লালন( ০১৭১৩৫২০১১৪) এর সাথে মোবাইলে যোগাযোগ করলে পাওয়া যায়নি।
সরেজমিনে গেলে স্থানীয়রা জানায়,হাসপাতালটি ঘিরে একটি কুচক্রিমহল দালাল চক্র সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে চিকিৎসা সেবা ব্যাহত রাখছে। অবৈধ সার্টিফিকেট বাণিজ্য ও বাইরে থেকে প্যাথলজি টেষ্ট ও এক্সরে করতে হাসপাতাল কর্মকর্তাদের বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে। এসব সূত্র ধরে নাজমূলকে মারধর করে। বহিরাগতরা এসব অপকর্মে লিপ্ত রয়েছে  বলে জানায় একাধিক সূত্র।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশৃংখলা সৃষ্টির বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি।


1