LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহে সওজ,র নির্বাহী প্রকৌশলীর ব্লাডি বাস্টার্ড গালি, রোষানাল থেকে বাঁচতে গনবদলী!



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খানের চরম দুর্ব্যবহার, অকথ্য ভাষায় গালিগালাজ ও মারমুখী আচরণ থেকে বাঁচতে সেচ্ছায় বদলী হয়ে অনত্র চলে যাচ্ছেন তার অধস্তন কর্মকর্তা ও কর্মচারীরা। ইতিমধ্যে ঝিনাইদহ সড়ক বিভাগের ৯ জন কর্মকর্তা ও কর্মচারী বদলী হয়েছেন। বাকীরাও চেষ্টা তদ্বীর করছেন বদলী হওয়ার জন্য। এ বিষয়ে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর বরাবর নির্বাহী প্রকৌশলীকে অপসারন করতে একটি অভিযোগও দেওয়া হয়েছে। তাতে ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের ২৯ জন কর্মকর্তা-কর্মচারী সাক্ষর করেছেন। অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খান কারণে অকারণে অধস্তন কর্মকর্তা কর্মচারীদের গালিগালাজসহ অশালীন ভাষায় দুর্ব্যবহার করেন।

ঝিনাইদহে যোগদান করার পর তিনি তার জীপ চালক, কয়েকজন উপ-সহকারী প্রকৌশলী ও উপ-বিভাগীয় প্রকৌশলীকে বিনা কারণে শোকজ করেন। তাদের এসিআর আটকে দেওয়ার হুমকী দেন। অতি সম্প্রতি উপ-বিভাগীয় প্রকৌশলী নজরুল ইসলামকে ব্লাডি বাস্টার্ড বলে গালিগালাজ করেন। তিনি মনে দুঃখে ঝিনাইদহ থেকে বাগেরহাট জেলায় বদলী হয়েছেন। ঝিনাইদহ সড়ক বিভাগের একটি সুত্রে জানা গেছে, নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খানের অকথ্য ভাষায় গালিগালাজ থেকে বাঁচতে সহকারী প্রকৌশলী বেলায়েত হোসেন, আব্দুস সালাম, উপ-সহকারী প্রকৌশলী মনিরুল ইসলাম, রহুল আমিন, বিভাগীয় হিসাব রক্ষক আইয়ূব আলী, জাকির হোসেন, সার্ভেয়ার প্রজিত হালদার ও এমএলএসএস রবিউল ইসলাম বদলী হয়েছেন।

গত দুই মাসের ব্যবধানে এ সব কর্মকর্তা কর্মচারী বদলী হন বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক ঝিনাইদহ সওজের এক কর্মচারী বলেন, আমরা নির্যাতনকারী এই নির্বাহী প্রকৌশলীর বদলীর জন্য মসজিদে বসে আল্লাহ পাকের দরবারে প্রতিনিয়ত দোয়া করছি। এ ব্যাপারে ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খান বলেন, এ নিয়ে আমি পরে কথা বলবো। বিষয়টি নিয়ে যশোর সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশরী (এসি) সরুজ মিয়া বলে, যার বিরুদ্ধে অভিযােগ তার কাছেই সাংবাদিকদের শোনা ভাল। তিনি আরো জানান, ঝিনাইদহ অফিসের যে সব কর্মকর্তা কর্মচারী এই অভিযোগ দিয়েছেন তাদের সামনে রেখে আমার সাথে কথা বললে আমি জবাব দিতে পারবো। 


1