LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাংবাদিক সম্মেলনে আবু বকরের দাবি শৈলকুপায় ভিটেবাড়ি থেকে উচ্ছেদের অভিযোগ মিথ্যা,ভিক্তিহীন ও উদ্দেশ্যমুলক



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ব্রাহিমপুর গ্রামের নিজ ভিটে থেকে স্বপরিবারে উচ্ছেদ করা হয়েছে দাবি করে গতকাল সোমবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন সুশান্ত কুমার দাস। মঙ্গলবার দুপুর ১২টায় আবু বকর ঝিনাইদহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে দাবি করেন গতকাল সুকান্তের অভিযোগ সম্পূর্ন্য মিথ্যা,ভিক্তিহীন ও উদ্দেশ্যমুলক বলে লিখিত বক্তব্যে পাঠ করেন আবু বকর ।এ সময় উপস্থিত ছিলেন ১৩ নং উমেদপুর ইউপি চেয়ারম্যান সাবদার হোসেন মোল্লা,নিরান্জন কুমার রুই দাস,নিখিল রুই দাস,আলোমতি রানী,মাহাবুবুল আলম ফকির, সিদ্দিক হোসেন মোল্লা ও মোঃ মোজাহার খানঁ।

লিখিত বক্তব্যে আবু বকর বলেন ,গত ২০১৬ সালের চেয়ারম্যান নির্বাচন কালিন সময়ে আমি শেখ হাসিনার মনোনিত প্রার্থী সাবদার হোসেন মোল্লার নৌকা মার্কার পক্ষে কাজ করায় আমাদের প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বাবুল এর বিরুদ্ধে কাজ করা ও ভোট প্রদান করার কারনে তিনি সহ জেলা ছাত্রলীগের একশীর্ষ নেতা ও জেলা স্বেচ্ছাসেবকলীগের আরেক শীর্ষনেতা মিলে আমার উপর প্রতিশোধ নেওয়ার জন্যই শ্রী সুকান্ত কুমার দাসের দিয়ে মিথ্যা,বানোয়াট ও ভিক্তিহীন সংবাদ সম্মেলন করিয়ে উদোর পিন্ডি বুদোর ঘাড়ে দেবার জন্য ঘোলা পানিতে মাছ শিখারের চেষ্টা করছে।  

আমি গত ০৮/০৩/২০১৫ ইং তারিখে সম্পূর্ন্য বৈধ্যভাবে ননিগোপালের ওয়ারেশগনের নিকট থেকে  ১৩০ নং ব্রাহিমপুর মৌজার সি,এস ৩৮৪ ও এস,এ ৬৭৭ খতিয়ানের দাগ নং ১৯৬ দাগ থেকে সর্বমোট ৪৪শতক জমির মধ্য থেকে  আমরা দুইভাই কবলা দলিল মুলে দলিল নং ১১২৪/১৫, সর্বমোট ১২শতক জমি রেজিষ্ট্রি করে শান্তিপূন্য ভাবে বাড়িঘর নির্মান করে বসবাস করিয়া আসিতেছি।ইতিপূর্বে ভুমির প্রকৃতমালিকগন আদালতে দেওয়ানী মামলা ৮৫২/৮৪ মোকদ্দমা করে ডিক্রিপ্রাপ্ত এবং বাদী-বিবাদী পক্ষ জেলা জজ আদালতে ১০৪/৯০ আপীল কেচের করে রায় পান।

অতপর হাইকোর্টের সিভিল রিভিশন ৪৮০২/৯৮ দায়ের করেও তাতেও দেওয়ানী আপীল আদালতের ১০৪/৯০ কেচের রায় বহাল রাখেন।অতপর শৈলকুপা সিনিয়র সহকারি জজ আদালত, ঝিনাইদহ।সন ২০১১ সালের ১০৬/১১ তারিখ ০৫/০৭/২০১১ মামলা ও দেওয়ানী আপীল মোকদ্দমা নম্বর ১৪/২০১৫।রায় প্রকাশের তারিখ ০১/০৮/২০১৬ মামলাটি দোতরফা সূত্রে বাটোয়ারার ডিক্রীর আদেশ হয় আমাদের অনুকুলে। নি¤œকোর্ট,জজকোর্ট ও হাইকোর্টের সকল ডিক্রি, রায় ও আদেশ হয় আমাদের অনুকুলে। সর্বোচ্চ আদালতের রায়কে বৃদ্ধাংঙ্গুলী দেখিয়ে যারা অবৈধ্য পথে জমি দাবি করছে তারাই সঠিক পথে,না আমরা যারা আইনকে শ্রদ্ধার সাথে মেনে সকল কাগজ পত্র সঠিকসহ জমি ক্রয় করলাম প্রকৃত ভুমি মালিকদের নিকট থেকে তারা সঠিক।

আমি ও আমার ভাই আক্কাছ আলী ১৯৬ দাগে,১২শতক জমি নামপত্তন খতিয়ান নং ১১০৪,কেচ নং ৫৯৮/১১ী-১১)২০১৫-১৭ খারিজ খতিয়ান করে সম্পূর্ন্য বৈধ্যভাবে জমি ভোগদখল করি।উক্ত জমির মূল মালিক ছিল তিনজন।যথাক্রমে-১।ঘেরন রুই দাস একাই আট আনা স্বত্তে ২২শতকের মালিক, বাকি দুইজন ২। নটবর রুই দাস, ও ৩।বনমালি রুই দাস মিলে ২২শতকের মালিক। অতপর ঘেরনের নিকট থেকে কবলা মূলে প্রাপ্তি হন ফনিভুষন রুই দাস,নটবরের নিকট থেকে  কবলা মূলে মালিক ননিগোপাল রুই দাস ও বনমালির নিকট থেকে কবলা মূলে স্বত্তের মালিক হন সন্তোস রুই দাস। আমরা মূল মালিক নটবরের নিকট থেকে ননিগোপাল মালিক হলে তার ওয়ারেশদের নিকট থেকে কবলা মূলে মালিক। সকল আদালতের রায় ও ডিক্রি মোতাবেগও আমরা উক্ত জমির প্রকৃত স্বত্তের দাবিদার।সকল আইনের প্রতি শ্রদ্ধা রেখেই সঠিকভাবে জমি ভোগদখল করিয়া আছিতেছি। সর্ব আদালতের রায় মেনেই জমির উপর পাকা বাড়ি নিমার্ন করে শান্তিপূর্ন ভাবে বসবাস করছি।

আমি কোন ভুমি দস্যু নই, সন্ত্রাসী নই, চাঁদাবাজি নই, জবর দখলকারিও নই। আমি একজন সাধারন খেটে খাওয়া শ্রমিক মাত্র। আমরা বাবলু’র সামাজিক ও রাজনৈতিক প্রতিপক্ষ হওয়ার কারনেই প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়ে মিথ্যা, ভিক্তিহীন সংবাদ সম্মেলনের মাধ্যমে আমাদেরকে সমাজে হেও প্রতিপন্ন করার লক্ষে সকল  চক্রান্ত মিথ্যাচার করা হচ্ছে। আমরা এই মিথ্যাচার, অনাচারের বিচার দাবি করছি।


1