LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জে বিশ্ব পরিবেশ দিবসের আলোচনা সভা



রুবেল মাদবর মুন্সীগঞ্জ জেলা  প্রতিনিধি: Channel 4TV :মুন্সীগঞ্জ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষেআলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা সায়লা ফারজানা। প্রধান অতিথি বলেছেন, প্রকৃতিই আমি, আমিই প্রকৃতি এই স্লোগানকে সামনে রেখে পরিবেশকে দুষণমুক্ত রাখা প্রত্যেকটি পরিবারের দায়িত্ব ও কর্তব্য। আমি ৭/৮ মাস হয় মুন্সীগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছি। আমার বুঝে আসছে কিভাবে পরিবেশ অধিদপ্তর এই ধরনের ফ্যাক্টরীর অনুমোদনের জন্য ছাড়পত্র দিল। সিমেন্ট ফ্যাক্টরীর মালিকগণদের নিয়ে সভা করার কথা থাকলেও তাদেরকে কোন সভায় পাওয়া যায় না। তাদের সাথে বসতে পারলেই বুঝা যেত তারা কিভাবে এ ধরনের পরিবেশনষ্টকারী প্রতিষ্ঠানের অনুমোদন নিয়েছে। তিনি আরো বলেন, দীর্ঘমেয়াদী শ্বাসকষ্ট এজমা, লাঞ্চ ক্যান্সারের মতো ভয়াবহ রোগে আক্রান্ত হবে এই অঞ্চলের মানুষ। অতিরিক্ত তাপমাত্রা বৃদ্ধির জন্য আমরাই দায়ী। কারণ পরিবেশের ভারসাম্য আমরাই নষ্ট করছি। সকল সিমেন্ট ফ্যাক্টরীর মালিকদের নিয়ে আমি বসবো। যাতে পরিবেশনষ্ট না হয়, জন মানুষের ক্ষতি হয় এমন প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করারও কথা জানান তিনি।অতিরিক্ত জেলা প্রশাসক মোহা: হারুন অর রশিদের সভাপতিত্বে সোমবার সকাল দশটার সময় বিশ্ব পরিবেশ দিবসের আলোচনাসভায় বিশেষঅতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ মফিজুর রহমান বলেন, ইয়াজ উদ্দিনকলেজের শিক্ষার্থীরা রাতে ঘুমিয়ে থাকে সকালে উঠে দেখে তাদের মশারি ও শরীরে একটি আবরণ পরে রয়েছে। এ রকম পরিবেশ নষ্ট করে আপনারা কিভাবে বলেন যে পরিবেশের কোন ক্ষতি হচ্ছে না।অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফজলে আজিম বলেন, সকল দোকানের সামনের পরিবেশ সুন্দর করতে হবে। যাতে দোকানের সামনে কোন পরিবেশ নোংরা না হয় সে ব্যাপারে আমাদেরকে সচেতন হতে হবে।এছাড়াও বক্তব্য রাখেন আকট্রাটেক ম্যানেজার, প্রিমিয়ার সিমেন্টের এজিএম, ক্রাউন সিমেন্টের কর্মকর্তা, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজের ম্যানেজার। এছাড়াও উপস্থিত ছিলেন  মতিউল ইসলাম হিরু, মাসুদ ফকরি খোকন, পরিবেশের উপর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্ক প্রতিযোগিতায় যারা ভালো করেছে সেই সকল স্কুলের শিক্ষার্থীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়। বিতর্ক প্রতিযোগিতায় রামপাল এনবিএন উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে।উপস্থিত একজন দর্শক হুমায়ুন কবির জানান, অনুষ্ঠানে দেখা যায় মুন্সীগঞ্জ বাসী দুষণযুক্ত পরিবেশে বসবাস করেও কোন প্রতিবাদ করে না। মুন্সীগঞ্জবাসী এতটাই অসেচন ভাবা যায় না। কেউ কেন এরপ্রতিবাদ করছে না। একজন জেলা প্রশাসক হয়ে পরিবেশ সুরক্ষার জন্য কথা বলেন, পরিবেশ বিনষ্টকারীদের বিরুদ্ধে কথা বলেন কিন্তু মুন্সীগঞ্জবাসী চুপ থাকেন। চাটুকারীতায় ব্যস্ত থাকেন।বিষয়টি আমাদের সকলের ভাববার বিষয়।


1