LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

প্রশাসনের নাকের ডগায় পবিত্র রমজান মাসেও চলছে উলঙ্গনৃত্য জুয়া!



গাজীপুর প্রতিনিধি Channel 4TV :
পবিত্র রমজান মাসেও উলঙ্গনৃত্য আর জুয়া আসর বসিয়ে টাকা উপার্যন করছে কিছু মানুষ রুপি জানুয়া। বেশ কিছু সাংবাদিক পিটিয়ে পুরস্কার হিসেবে জুয়ার আসর চালাচ্ছেন জুয়ারী চক্ররা। প্রশাসনের দেয়া দুঃসাহস আর কতিপয় হলুদ সাংবাদিকের সংশ্লিষ্টতায় পবিত্র রমজান মাসেও চলছে ওই অবৈধ অশ্লীল অনুষ্ঠান।

স্থানীয়রা জানান,  পুলিশ প্রশাসনের সহযোগিতায় কয়েক ব্যাক্তির নেতৃত্বে গাজীপুরের বিভিন্ন স্থানে কয়েক বছর ধরে জুয়া ও উলঙ্গ নৃত্বের আসর বসিয়ে ব্যবসা করে আসছেন। এসব নামধারী নর্তকীদের উলঙ্গ নৃত্য দেখতে উপভোগ করতে ৮-১০ বৎসরের শিশু থেকে ৬০-৭০ বছরের বৃদ্ধরা জড়ো হয় একসাথে। উচ্চস্বরে ভিন্ন ধরনের বাংলা, হিন্দি ও ইংলিশ গানের সঙ্গে তাল মিলিয়ে একশ্রেণীর নামধারী নর্তকীরা উপস্থিত শত শত দর্শকদের সামনে মেতে উঠে নাচের নামে শরীর থেকে কাপড় খুলে ফেলার প্রতিযোগিতায়। মেলা পরিচালনাকারীরা তারা মনে করছে যে যত বেশি অশ্লীল নৃত্য প্রদর্শন করবে তাদের দর্শক তত বেশি হবে। সরেজমিনে মেলা ঘুরে আরো দেখা যায়, রাত বাড়ার সাথে সাথে চলচ্চিত্র নামধারী নৃত্যশিল্পীরা (নামমাত্র) অশ্লীল ভঙ্গিতে নাচতে নাচতে দর্শকের কাতারে এসে, শরীর ধরে-বসে যৌন সুরসুরিতে ভরে দিচ্ছে আর কিছু দর্শক নর্তকীদের গায়ে কাড়ি কাড়ি টাকা ছিটিয়ে রাতভর এনজয় করছে। যা সামাজিক অবক্ষয় তৈরী করছে অনায়াসে। মাদকের মতোই নেশার ঢলে পড়ে প্রতিদিন একশ্রেনীর দর্শক হুমড়ি খেয়ে পড়ছে প্যান্ডেলের ভিতরে। এতে নৈতিক অধঃপতনে পড়েছে কিশোর ও যুব-সমাজ। অবৈধ হাউজি ও জুয়ার আসরে নিঃশেষ হচ্ছে সাধারণ মানুষ। ঘটছে আইন- শৃংখলা পরিস্থিতির চরম অবনতি। পাশাপাশি বাড়ছে চুরি ও ডাকাতির মতো বড় বড় ঘটনা।


অনুসন্ধানে জানা যায়,  গাজীপুররে মাওনা, হোতপাড়া, রাজেন্দ্রপুর ও বাঘেরবাজার এলাকায় বছরব্যাপীই চলছে এই জুয়া ও উলঙ্গ নৃত্য । পবিত্র রমজানকে তুয়াক্কা না করে সিয়াম সাধনার মাস এই রমজান কে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে প্রশাসনের নাকের ডগায় বর্তমানে হোতাপাড়া এলাকায় চলছে উলঙ্গ নৃত্য ও জুয়া। এর আগে কয়েক বার বাঘেরবাজার এলাকায় জুয়ার সংবাদ সংগ্রহ করতে গিয়ে বেশ কয়েকজন সাংবাদিককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন জুয়ারীরা। এ সময় পুলিশ দেখেও না দেখার ভান করে। এরপর একাধিকবার জুয়ার আসরের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক আহত ও গ্রেফতার হয়। সাংবাদিক আহতের ঘটনায় মামলা হলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি। বরং আসামীরা বিরদর্পে জুয়ার আসর চালিয়ে গেছেন। বর্তমানেও এর কোনো ব্যতিক্রম নেই এখনো চলছে।

জানা গেছে, (কিছু দিন  বন্ধ থাকার পর)  ৯দিন ধরে আবার জুয়ার আসর শুরুহয়েছে। আসরে উলঙ্গ নৃত্যতো থাকছেই। এইসব আসরের মালিক জনৈক রানা,আরিফসহ আরো অনেকেই রয়েছে। গাজীপুরে জুয়ার আসর করেন সাংবাদিক পিটানোর ভয় দেখিয়ে। তারা প্রকাশ্যে সাংবাদিক পিটানোর হুমকি দিয়ে জুয়ার আসর চালাচ্ছেন।
এ প্রসঙ্গে স্থানীয়  হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) নাজমুল হক বলেন, আমি জানিনা। স্যার জানেন।


1