LatestsNews
# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১ # কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র,গুলি ও মাদকদ্রব্য উদ্ধার # বৃষ্টিতে না ভিজতে গাছতলায় আশ্রয়, বজ্রপাতে ৮ শিশুর মৃত্যু# ডিজিটাল গরু' ফেসবুকে ভাইরাল হবিগঞ্জের ‘শিক্ষিত গরু’! # অস্ট্রিয়ায় বিমান বিধ্বস্তে ৩ জনের মৃত্যু# ই মিটিশন চালু হওয়ায় পাল্টে যাচ্ছে গাংনী ভুমি অফিসের চিত্র# নেত্রকোনায় ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধারের ঘটনাটি হত্যাকাণ্ড।
আজ রবিবার| ২১ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আশুলিয়ায় অস্ত্র ও মাদক সহ ট্রাফিক পুলিশ সদস্যসহ দুইজন আটক



আব্দুস সাত্তার , সাভার: আশুলিয়ার কলতাসূতী এলাকা থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও মাদকসহ ট্রাফিক পুলিশ সদস্য ও মিঠু নামের দুজনকে আটক করেছে পুলিশ। 

বুধবার বিকেল সাড়ে চার টার দিকে আশুলিয়ার কলতাসূতী মুজিবরের বাসা থেকে তাকে আটক করা হয়। গত ১১ ট্রাফিক

আটক মিঠু রংপুর জেলার পীরগঞ্জ থানার সিরার পাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। সে কলতাসূতী এলাকায় দীর্ঘদিন ধরে বসাবাস করে মাদকব্যবসা করতো। ট্রাফিক পুলিশ সদস্যের নাম রোকুনউজ্জামান। সে জামালপুরে মেলান্দ থানার  ফুলসিনা গ্রামের আবুল হোসেনর ছেলে। সে ঢাকা জেলার সাভার জোনে ট্রাফিক পুলিশের সদস্য হিসেবে গত মাসের ১১ তারিখে যোগদান করে।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মিঠু ও ট্রাফিক পুলিশ সদস্যসহ দুইজনকে আটক করা হয়েছে। আরও যাচাই বাছাই করা হচ্ছে। বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানার উপ পরিদর্শক কামাল, সহকারি উপ পরিদর্শক জহুরুল ইসলামের নেতৃত্বে মিঠুর বাসায় অভিযান চালানো হয়। পরে ট্রাফিক পুলিশ সদস্য ও মিঠুকে একশত পিচ ইয়াবাসহতাকে আটক করা হয়। এসময় তার ঘর তল্লাশী করে একটি দেশীয় আগ্নেয়াস্থ উদ্ধার করা হয়। তিনি আরও জানান , একজন পুলিশ সদস্য হয়ে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি সত্যিই দুঃজনক।  তবে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া।


1