LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাভার থেকে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার; নারীসহ আটক ৩



আব্দুস সাত্তার সাভারChannel 4TV : : সাভার থেকে অপহরনের এক দিন পর সানাউল্লাহ নামে এক গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় জরিত থাকার অপরাধে এক নারীসহ অপহরনকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়। বড়দেশী আমিনবাজার।

 শুক্রবার(০৯ জুন) সন্ধ্যার পর সাভারের আনন্দপুর মহল্লা থেকে ওই অপহৃত কর্মকর্তাকে উদ্ধার করা হয়।

আটককুতরা হলো-মো. মাহাফুজুর রহমান মাসু। সে নবাবগঞ্জের মো. আফসার হোসেনের ছেলে।আটক নারী তাসমেরী সুলতানা লাকী ওরপে দ্বীপা।সে আশুলিয়ার নবীনগর এলাকার তফিকুল মন্ডলের মেয়ে। অপরজন সলিম শেখ। সে সাভার গেন্ডার মো. সলেমন শেখের ছেলে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানী কোমান্ডার মেজর আব্দুল হাকিম জানান, অপহৃত সানাউল্লাহ তার ড্রাত লাইন্সেস বিক্রির জন্য পরিচিত অনেকের কাছে বলেন। দুই একদিন পর অপরিচিত মুঠোফোন কল করে তার ড্রাগ লাইন্সেসটি কেনার কথা বলেন। পরে  বৃহস্পতিবার সকালে অপহরকারী চক্রটি কৌশলে কর্মকর্তা সানাউল্লাহকে নিজ বাসা আমিনবাজার থেকে  সাভার বাজার বাস স্ট্যান্ড দেখা করে। সেখান থেকে কৌশলে আনন্দপুর এক বাসায় নিয়ে যায়। বাসার কক্ষে ঢুকতেই কর্মকর্তাকে হা পা বেঁধে ফেলে। পরে তাকে শারীরিকভাবে নিযাতন করা হয়। মুঠোফোনে পরিবারের কাছে মুক্তিপণ দাবী করে। পরিবার বিষয়টি র‌্যাবকে জানায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব এর একটি দল অভিযান চালায়। পরে আনন্দুপুরে ফজলুল হকের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় নারীসহ তিন অপহরনকারীকে হাতেহ নাতে আটক করা হয়।

 

আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছে র‌্যাবের এই কর্মকর্তা।

 


1