LatestsNews
# বিদেশি তরুণী স্বামীর খোঁজে বাংলাদেশে# রাজধানীর ৬০ স্থানে চলছে ক্যাসিনো, প্রতি রাতেই উড়ছে ১২০ কোটি টাকা# প্রাথমিকের ৬৫% শিক্ষার্থী বাংলাই পড়তে পারেনা! “কিছু বাচ্চা অক্ষরই চিনে না”# বিমানের অবস্থার অনেক উন্নতি হয়েছে -বিএনপির আমলে বিমান ছিল মুড়ির টিন: প্রধানমন্ত্রী# উদ্বোধনের দিনই পদ্মা সেতু দিয়ে ট্রেন চলবে : রেলমন্ত্রী# স্বর্ণজয়ী মো. রোমান সানাকে অভিনন্দন ও মিষ্টি মুখ করালেন প্রধানমন্ত্রী # সরকারি কর্মকর্তাদের বিমানে ভ্রমণের নির্দেশ প্রধানমন্ত্রীর# যেখানেই পরিবর্তন করার দরকার সেখানে পরিবর্তন করবো বোনাসের জন্য হচ্ছে নতুন আইন: অর্থমন্ত্রী# টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে দুই ধাপ এগিয়ে আফগানিস্তান# ভিকারুননিসার অধ্যক্ষ হিসাবে ফওজিয়া রেজওয়ানের যোগদানে বাধা নেই - হাইকোর্ট# ষড়যন্ত্র পরিষ্কার হয়েছে, আমরা ‘বলির পাঠা’: গোলাম রাব্বানী# চার দিনের ব্যবধানে পেঁয়াজের মূল্য কেজিতে ৩০ টাকা বেড়েছে# আমি চাঁদা দিয়েছি পারলে ও প্রমাণ করুক: জাবি ভিসি# বিনা খরচে জাপানে চাকুরির সুযোগ : যা করবেন# সৌদি থেকে ফিরলেন ১৭৫ কর্মী; কারও খালি পা, কারও গায়ে কাজের পোশাক# লক্ষ্য স্থির করে আমরা এগিয়ে যাচ্ছি। আশা করি, সেটা অর্জন করতে পারব -প্রধানমন্ত্রী শেখ হাসিনা# নাগরিকত্বসহ ৩ দাবি না মানলে রাখাইনে ফিরবে না রোহিঙ্গারা# পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন আফ্রিদি!# আমিরাত থেকে বিশাল বিনিয়োগ আসছে বাংলাদেশে# ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী
আজ বুধবার| ১৮ sep ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাভার থেকে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার; নারীসহ আটক ৩



আব্দুস সাত্তার সাভারChannel 4TV : : সাভার থেকে অপহরনের এক দিন পর সানাউল্লাহ নামে এক গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় জরিত থাকার অপরাধে এক নারীসহ অপহরনকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়। বড়দেশী আমিনবাজার।

 শুক্রবার(০৯ জুন) সন্ধ্যার পর সাভারের আনন্দপুর মহল্লা থেকে ওই অপহৃত কর্মকর্তাকে উদ্ধার করা হয়।

আটককুতরা হলো-মো. মাহাফুজুর রহমান মাসু। সে নবাবগঞ্জের মো. আফসার হোসেনের ছেলে।আটক নারী তাসমেরী সুলতানা লাকী ওরপে দ্বীপা।সে আশুলিয়ার নবীনগর এলাকার তফিকুল মন্ডলের মেয়ে। অপরজন সলিম শেখ। সে সাভার গেন্ডার মো. সলেমন শেখের ছেলে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানী কোমান্ডার মেজর আব্দুল হাকিম জানান, অপহৃত সানাউল্লাহ তার ড্রাত লাইন্সেস বিক্রির জন্য পরিচিত অনেকের কাছে বলেন। দুই একদিন পর অপরিচিত মুঠোফোন কল করে তার ড্রাগ লাইন্সেসটি কেনার কথা বলেন। পরে  বৃহস্পতিবার সকালে অপহরকারী চক্রটি কৌশলে কর্মকর্তা সানাউল্লাহকে নিজ বাসা আমিনবাজার থেকে  সাভার বাজার বাস স্ট্যান্ড দেখা করে। সেখান থেকে কৌশলে আনন্দপুর এক বাসায় নিয়ে যায়। বাসার কক্ষে ঢুকতেই কর্মকর্তাকে হা পা বেঁধে ফেলে। পরে তাকে শারীরিকভাবে নিযাতন করা হয়। মুঠোফোনে পরিবারের কাছে মুক্তিপণ দাবী করে। পরিবার বিষয়টি র‌্যাবকে জানায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব এর একটি দল অভিযান চালায়। পরে আনন্দুপুরে ফজলুল হকের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় নারীসহ তিন অপহরনকারীকে হাতেহ নাতে আটক করা হয়।

 

আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছে র‌্যাবের এই কর্মকর্তা।

 


1