LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে বিকাশের টাকা ছিনতাই আটক এক, মহসড়ক অবরোধ



রবিউল ইসলাম,টঙ্গী Channel 4TV :
গাজীপুরের টঙ্গীর কলেজগেট এলাকায় গতকাল রোববার বিকাশের টাকা ছিনতাইকালে ইয়াছিনসহ কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মনজুকে আটকের ঘাটনায় ছাত্রলীগের কর্মীরা মহসড়ক অবরোধ করেছে। এসময় যাত্রীরা দুভোগে পড়েছে।
জানা যায়, রোববার দুপুর প্রায় আড়াইটায় এক বিকাশ কর্মী কলেজগেট এলাকায় টাকা সংগ্রহ করে তাদের একটি মাইক্রবাসে উঠার সময় ২/৩জন ছিনতাইকারি বিকাশকর্মীর টাকাসহ ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে মাইক্রবাসে অবস্থানরত আনসার কর্মীরা বাধা দেয়। এসময় আনসার কর্মীদের সক্ষে ছিনতাইকারিদের ধাওয়া পালটা ধাওয়া চলার সময় দুইজন আনসার সদস্য আহত হয়। ঘটনাটি টের পেয়ে পার্শবর্তী শিল্প পুলিশের ক্যাম্প থেকে কয়েকজন পুলিশ সদস্য বেরিয়ে আসে। তাদের সাথেও ছিনতাইকারিদের ধাওয়া পালটা ধাওয়া হয়। এসময় কয়েকজন ছিনতাইকারি পালিয়ে যায়। শিল্প পুলিশ ছিনতাইকারি ইয়াছিন ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মনজুরকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। এ খবর কলেজ ক্যাম্পাসে পৌছা মাত্র কলেজ শাখার ছাত্রলীগের কর্মীরা উত্তেজিত হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পরে উর্ধতনের কর্তীপক্ষের অনুরোধে ছাত্রলীগের কর্মীরা বিকাল তিনটায় অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।
এব্যপারে শিল্প পুলিশের ইনচার্জ আবু রায়হান জানান, ঘটনার সময় বিকাশ কর্মীদের তথ্যে ছিনতাইকারি ইয়াছিনকে আটক করা হয় এবং এ ঘটনায় ঘটনাস্থল থেকে মনজুরকেও আটক করা হয়। পরে ঘটনার তদন্তে জানা যায় কাজী মনজুর এ ঘটনার সক্ষে জরিত নয়। নিছক একটি ভুল বোঝাবুঝির ব্যপার। তাই আমরা তাকে ছেড়ে দিয়েছি এবং ছিনতাইকারি ইয়াছিন আটক রয়েছে।



1