LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চাহিদার শীর্ষে থাকা স্মার্টফোনগুলোর দরদাম



বাংলাদেশের বাজারে নানা ব্র্যান্ডের কয়েকশ মডেলের স্মার্টফোন রয়েছে। সব মডেলই কিন্তু গ্রাহকদের আগ্রহের কেন্দ্র থাকে না। সাধারণত দামে সাশ্রয়ী হওয়ার পাশাপাশি উন্নত কনফিগারেশন ও আকর্ষণীয় ডিজাইনের ফোনগুলোর প্রতিই গ্রাহকদের আগ্রহ বেশি থাকে। এছাড়াও বাজারে যে ফোনগুলো আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত হয় সেগুলোই কিনতে চান গ্রাহকরা।

সম্প্রতি বাজারে চাহিদার শীর্ষে থাকা এমন কিছু স্মার্টফোনের দাম তুলে ধরা হলো স্মার্টফোনপ্রেমীদের জন্য। যেগুলোর মধ্যে স্বল্প বাজেট থেকে উচ্চ বাজেটের ফোনও রয়েছে।

স্যামসাং :গ্যালাক্সি জে-ফাইভ ১৫,৯০০ ও জে-ফাইভ (২০১৬) ২১,৯০০ টাকা; গ্যালাক্সি জে-সেভেন ১৯,৯০০ ও জে-সেভেন (২০১৬) ২৪,৯০০ টাকা; গ্যালাক্সি এস সেভেন এজ ৭৯,৯০০ এবং গ্যালাক্সি নোট ফাইভ ৭৪,৯০০ টাকা। টাকা।

হুয়াওয়ে: পিনাইন ৪৮,৯৯০ ও পি নাইন প্লাস ৫১,০০০; জিআর ফাইভ ১৯,০০০; মেইট এইট ৫১,০০০ টাকা।

অ্যাপল: আইফোন ফাইভ এসই ১৬ গিগাবাইট (গি.বা.) ৪২,৫০০; আইফোন ফাইভ এসই ৬৪ গি.বা. ৫০,০০০; আইফোন সিক্স ৬৪ গি.বা. ৮৫,২০০; সিক্স প্লাস ১৬ গি.বা. ৮৫,২০০; সিক্স প্লাস ৬৪ গি.বা. ৯৬,৫৭৫ ও সিক্স প্লাস ১২৮ গি.বা. ১,০৮,০০০ টাকা।

অপ্পো: নিও ফাইভ ১০,৯০০; পি ওয়ান ১৩,৯০০; এফ ওয়ান ১৯,৯০০; এফ ওয়ান প্লাস ৩৫,৯০০ ও আর সেভেন ৩৬,০০০ টাকা।

মাইক্রোসফট: লুমিয়া-৭৩০ ২১,৫০০; লুমিয়া-৫৩৫ ১১,৫০০; লুমিয়া-৬২৫ ১৯,৫০০ টাকা।

ওয়ালটন: আরএক্স থ্রি ১৩,৯৯০; আরএক্স টু ১২,৯৯০ ও প্রিমো জেডওয়ান ২৮,৯০০; জিএম ৯,২৯০ এনএক্স টু ১৪,৪৯০ টাকা।

সিম্ফনি: ই৭৮ ৩,১৯০; ভি৪৯ ৩,১৯০; এম১ ৬,১৯০; ভি৮৫ ৫,৯৯০; এইচ৬০ ৬,৪৯০; এইচ১৭৫ ৯,৯৯০; এইচ২৫০ ৯,১৯০; এইচ১৭৫ ৯,৯৯০; পিসিক্স ৭,৯৯০; এইচ৪০০ ৯,৯০০, পিসিক্স প্রো ৮,৯৯০ ও পিসিক্স (২ গি.বা.) ৮,৯৯০ টাকা।

গোল্ডবার্গ: জ্যাপ এফএক্সওয়ান ৬,৯৯৯; ইভিও ভিএক্স ওয়ান ৪,৫৯৯; ডিসকভারি জেডএল ৫,৮৯৯

ওকাপিয়া: সিগনেচার ৯,৯৯০; এয়ার ৯,৯৯০ ও ম্যাজিক প্রো ৬,৪৯০ টাকা। উই: এল ওয়ান ৪,২৫০; আর ওয়ান ৫,৯০০; বি ওয়ান ৭,৭০০ ও এক্স ওয়ান ১৮,৬০০ টাকা। 

এছাড়া সম্প্রতি নতুন বাজারে আসা ফোনগুলোর মধ্যে ওয়ালটন: জেডএক্স২ লাইট ২৭,৯০০ টাকা। সিম্ফনি: জেডভি প্রো ১১,৯৯০ ও জেডভিআই ১১,৮৯০ টাকা। অপ্পো: এফ১এস (সেলফি) ২৩,৯০০ ও এ থার্টি সেভেন ১৬,৯৯০ টাকা। হুয়াওয়ে: পি নাইন ৪৭,৯৯০, পি নাইন লাইট ২৪,৯৯০, ওয়াই৩১- ৬,১৯০, ওয়াই৫১১ ৮,৯৯০; ওয়াই৬১১ ১৪,৯৯০ ও জিআর ফাইভ মিনি ১৮৪৯৯ টাকা। হেলিও: এস টোয়েন্টি ২৫,৯৯০ টাকা। এইচটিসি: এ নাইনের দুটি ভার্সন যথাক্রমে ২৯,০০০ ও ৩০,৫০০ টাকা।


1