LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শ্রীপুরে বস্তার ভিতর থেকে ইউপি সদস্যকে উদ্ধার!



শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি Channel 4TV :
গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা এলাকার শ্রীপুর টেক্সটাইল মিলের পার্শ্ব হতে শনিবার সকাল আটটার দিকে নিখোঁজের একদিন পর বস্তার ভিতর হতে এক ইউপি সদস্যকে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

উদ্ধার হওয়া ব্যাক্তি বদিউল আলম ভূইয়া (৬২) কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার  গোবিন্দপুর গ্রামের মৃত ইলিয়াস ভূঁইয়ার ছেলে। সে একই উপজেলার ৪নং সরারচর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য এবং একই ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) জামিল উদ্দিন রাশেদ বলেন, শনিবার সকালে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদের চালা গ্রামে শ্রীপুর টেক্সটাইলের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের প¦ার্শে ফেলে রাখা ছালার বস্তার ভিতর কিছু শব্দ হলে স্থানীয়রা তা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ বস্তার ভিতর থেকে ওয়ার্ড সদস্যকে উদ্ধার করেন। এসময় তার শরীর কাঁদাযুক্ত থাকায় স্থানীয়দের সহযোগিতায় শরীর পরিষ্কার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে।

উদ্ধার হওয়া বদিউল ভূইয়া বলেন, ২০১৪ সালে তার এলাকার ২০ জন লোককে বিদেশ পাঠানোর জন্য ঢাকার আশকোনার সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের সাগর খান নামক একজন তার মাধ্যমে ৩৫ লক্ষ টাকা নিয়ে বিদেশ পাঠাতে ব্যার্থ হয় পরবর্তিতে উক্ত টাকা ফেরতে নানা ধরনের টালবাহানা করতে থাকলে তিনি নিজে জমি বিক্রি করে ২০ জনের টাকা ফেরত দেন। বৃহস্পতিবার সে  টাকা দেওয়ার তারিখ থাকায় টাকা আনতে তিনি আশকোনার অফিসে যান। এসময় সন্ধ্যায় সাগর খানের সাথে এক টেবিলে বসে ইফতার করার পর আর কিছু বলতে পারেন না।

তার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, গত বৃহস্পতিবার সকালে এগারসিন্ধুর ট্রেনের মাধ্যমে তার বাবা রাজধানী ঢাকায় সাগর নামক এক ব্যাক্তির সাথে ব্যাবসায়িক সম্পর্কের জের ধরে দেখা করার কথা বলে বাড়ী হতে বের হন এবং বলে যান সন্ধ্যার ট্রেনে বাড়ী ফিরবেন। কিন্তু বিকেল হতেই তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে তার সন্ধানের জন্য বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি করেও তাকে পাওয়া যায়নি। তবে বাবাকে কে বা কারা এমন অবস্থা করেছেন তা তাদের জানা নেই। বাবাই ভালো বলতে পারবেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান বলেন,ঘটনার সাথে আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকায় রহস্যজনক মনে হচ্ছে,তবে তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানা যাবে।


1