LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চট্টগ্রাম নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ আমাদের নিয়ন্ত্রনে : সিএমপি কমিশনার



এম. রফিকুল ইসলাম (চট্টগ্রাম ব্যুরো)Channel 4TV : সিএমপি’র সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার  মোঃ ইকবাল বাহার বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে  মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায়  নগরীর সার্বিক আইন-শৃঙ্খলা, অপরাধ সংঘটন ও নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তির বিষয়ে পর্যালোচনা করা হয়। অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৯৫ (পঁচান্নব্বই) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়। মে/২০১৭ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (বন্দর)  হারুন-উর-রশিদ হাযারী, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) জাহাঙ্গীর আলম, পুলিশ পরিদর্শক জনাব একেএম মহিউদ্দিন, পিপিএম (বার), অফিসার ইনচার্জ, ডবলমুরিং থানা, পুলিশ পরিদর্শক  মোঃ মাহফুজুর রহমান, অফিসার ইনচার্জ, হালিশহর থানা, এসআই/এসএম কামাল হোছাইন, পাহাড়তলী থানা।

পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপি’র পুলিশ সদস্য সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিটকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা, ডিবি সহ অন্যান্য সংস্থাকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। সভায় রমজানে ছিনতাই, মটর সাইকেল চুরি, অজ্ঞান পার্টি, মলম পার্টির সদস্যদের বিরুদ্ধে সাড়াঁশি অভিযান পরিচালনার নির্দেশনা প্রদান করেন এবং যানজট নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশের পাশাপাশি সকল পুলিশ সদস্যদের আন্তরিকভাবে কাজ করার পরামর্শ প্রদান করা হয়।

সভায় ওয়ারেন্ট তামিল, রাস্তা থেকে হকার উচ্ছেদ, ফুটপাত দখল করে ইফতার বিক্রির দোকান স্থাপন করতে না দেয়া, থানা এলাকায় ইউনিফর্মে হোন্ডা টহল অব্যাহত রাখা, পুলিশ চেকপোষ্ট জোরদার, মার্কেটে মার্কেটে নিজস্ব সিসিটিভি স্থাপন, কমিউনিটি পুলিশ বা স্বেচ্ছাসেবক নিয়োগ দানের মাধ্যমে আসন্ন রমজানে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা ও বাসা বাড়িতে চুরি প্রতিরোধে আরো সচেষ্ট হওয়ার জন্য পুলিশ কমিশনার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

এছাড়াও সভায় রাস্তার বাম দিক সচল রাখা, অবৈধ পার্কিং করতে না দেয়া, স্বেচ্ছাসেবক নিয়োগ, মোড়ে মোড়ে ট্রাফিক বিষয়ে সচেতনতা মূলক মাইকিং, ৪২টি পার্কিং স্পট চিহ্নিত করে গাড়ি পার্কিং এর ব্যবস্থা গ্রহণের মাধ্যমে নগরীর ট্রাফিক ব্যবস্থা সহনীয় রাখতে সিদ্ধান্ত গৃহীত হয়। রমজানে ছিনতাই প্রতিরোধে ডিবির তৎপরতা বৃদ্ধি এবং পোশাকী টহল র্কার্যক্রম বৃদ্ধির প্রতি গুরুত্ব আরোপ করা হয়।
উক্ত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব এস.এম. মোস্তাইন হোসেন, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোঃ ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব সৈয়দ আবু সায়েম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব মোঃ মোখলেছুর রহমান, সকল সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। এছাড়াও র‌্যাব, সিআইডি, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন এর প্রতিনিধিগণ সভায় অংশগ্রহণ করেন।

সভায় পুলিশ কমিশনার  নগরবাসীর নিকট জঙ্গিবাদ ও মাদক নির্মূল সহ অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।


1