LatestsNews
# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পবিত্র মাহে রমজান উপলক্ষে সুবর্ণচর উপজেলা সমিতি-চট্টগ্রাম-এর বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল ও আলোচন সভা সম্পন্ন।



মো: আলাউদ্দিন (চট্টগ্রাম) Channel 4TV : নগরীর জিইসির জামান হোটেলে সমিতির সভাপতি আবু জাফর মো.ওমর ফারুক, সাধারন সম্পাদক ছালেহ উদ্দিন, সিনি.সহ সভাপতি অহিদের রহমান নয়ন, সহ সভাপতি ফিরোজ মাহমুদ, সহ সভাপতি নাজিম উদ্দিন ফারুক, অর্থ সম্পাদক এনামুল হক ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল গনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক মো: জাহাঙ্গীর,  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: শহীদুল ইসলাম,  কার্যকরী সদস্য আশরাফ উদ্দিন, সম্মানীত উপদেষ্টা ডঃ কামাল উদ্দিন, জীবন সদস্য নূর আহম্মদ বাবুল, ইন্সেপেক্টর অব পুলিশ, জীবন সদস্য মুশফিকুর রহমান রাজু, হেলাল উদ্দিন, জাবেদ রহিম, বাকের উল্যাহ, কামাল উদ্দিন, নাজমুন নাহার আইরিন, কামরুন নাহার পেরু, আমিনুল ইসলাম কবির,  সাধারণ ও পৃষ্ঠপোষক সদস্য ছাড়াও জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহণে পুরো আয়োজন রূপ নেয় সুবর্ণচরবাসীর মিলনমেলায়। বাদ আছর খতমে কোরআনের পর শুরু হয় সমিতির সার্বিক কার্যক্রমের উপর বিশদ আলোচনা। আলোচনায় উঠে আসে সমিতির আয়-ব্যয়, আগামী বৎসরে পিকনিক আকারে বার্ষিক অনুষ্ঠান সহ নানান বিষয়। উপস্থিত কার্যকরি সদস্য ও জীবন সদস্যদের করতালির মাধ্যমে উক্ত প্রস্তাব সমুহ সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

যথারীতি জীবন সদস্য মোঃ হাসানের পরিচালনায় মোনাজাত শেষে ইফতার এর আয়োজন করা হয়।

বাদ মাগরিব আবারো আলোচনায় একে অপরের সাথে কৌশল বিনিময়ে উঠে আসে সমিতির উপদেষ্টা ডঃ  কামাল উদ্দিন, চেয়ারম্যান, আন্তজার্তিক সম্পর্ক বিভাগ, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়  এর আগামী মাসে অষ্ট্রেলিয়া সরকার এর আমন্ত্রনে পুরস্কার গ্রহণ ও সমিতির সভাপতি জনাব আবু জাফর মোঃ ওমর ফারুক স্বস্ত্রীক পবিত্র হজ¦ব্রত পালনের কথাও। যথারীতি সমিতির সদস্যগণ তাদের  জন্য মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করেন।



1