LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ মঙ্গলবার| ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ছাতকে একসপ্তাহে ৩টি অস্বাভাবিক মৃত্যু



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)Channel 4TV :  ছাতকে একসপ্তাহে ৩টি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে গলায় ফাঁস দিয়ে ২টি আত্মহত্যা ও একটি কনভেয়ার বেল্টে আটকা পড়ে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গত ১৯জুন গভীর রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের চানপুর গ্রামের মৃত রিফাত আলীর পুত্র দীনমজুর আব্দুল আহাদ (৬৫) ওরফে চৌধুরী নামের এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেন। অপর ঘটনাটি ঘটেছে ১৭জুন একই ইউনিয়নের খাইরগাঁও-রামপুর গ্রামে। গ্রামের শামসুল আলমের স্ত্রী ও ৪মাসের এক সন্তানের জননী ফারজানা আক্তার (২১) গভীর রাতে ওড়না দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। এদিকে ১২জুন ছাতক সিমেন্ট কারখানার কনভেয়ার বেল্টে আটকা পড়ে আফজাল হোসেন (১৫) নামের এক অস্থায়ী শিশু শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। সে কারখানার সিকিউরিটি গার্ড আবদুল আউয়ালের পুত্র ও উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মর্যাদ গ্রামের বাসিন্দা। এসব ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সুনামগঞ্জ মর্গে প্রেরন এবং থানায় পৃথক ইউডি মামলা রুজু করা হয়।


1