LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আদালতে ভূয়া সাক্ষীকে দিয়ে সাক্ষ দেওয়াতে গিয়ে ছাত্রদল নেতা মিল্টনসহ ২জন কারাগারে



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি Channel 4TV :  হবিগঞ্জ জজ কোর্টে ভূয়া সাক্ষীকে দিয়ে সাক্ষ দেওয়াতে গিয়ে ছাত্রদল নেতা মিল্টন ও ভূয়া সাক্ষীকে গ্রেফতার এর পর তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়। এ ব্যাপারে জেলা ও যুগ্ম দায়রা জজ ২য় আদালতের বেঞ্চ সহকারি হাবিবুর রহমান বাদি হয়ে নবীগঞ্জ উপজেলার আধিত্যপুর গ্রামের হারুন মিয়ার পুত্র ভূয়া সাক্ষি মাহমুদ মিয়া (২৫) ও বড় আলীপুর গ্রামের মুজিবুর রহমান ওরপে লেছু  মিয়া চৌধুরীর পুত্র আসামী মিল্টন চৌধুরী(৩০) এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, আলীপুর গ্রামের আলা উদ্দিন বাদি হয়ে ৫ লাখ টাকার ব্যাংক চেক জালিয়াতির মামলা করেন মিল্টন চৌধুরীর বিরুদ্ধে। মামলাটি বর্তমানে জেলা ও যুগ্ম দায়রা জজ ২য় আদালতে বিচারাধীন রয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় মিল্টন চৌধুরীর মানিত সাফাই সাক্ষি বানিয়াচং উপজেলার বেতকান্দি গ্রামের মৃত আব্দুল বাছিতের পুত্র সাইফুর রহমানের স্থলে ভূয়া সাক্ষি আধিত্যপুর গ্রামের হারুন মিয়ার পুত্র মাহমুদ মিয়াকে সাক্ষি সাইফুর রহমান বানিয়ে আদালতে হাজিরা দিতে আসে। আদালতে জবানবন্দি শেষে জেরার সময় বাদির নিয়োজিত আইনজীবি এমদাদুল ইসলাম শাহীন ও পিপি আব্দুল মতিন বিষয়টি নিয়ে চ্যালেঞ্জ করেন। তখন মাহমুদ ও মিল্টন চৌধুরী ঘটনা স্বীকার করলে আদালতের বিচারক কাজী মিজানুর রহমান তাদের আটক করে কারাগারে প্রেরণ করেন। এদিকে কোনো শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র না হওয়া সত্ত্বেও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নবীগঞ্জ উপজেলা শাখায় দীর্ঘদিন ধরে রাজনৈতি করে আসছে মিল্টন । উল্লেখ্য , (৮জুন)  বৃহস্পতিবার রাত ১২টার দিকে নবীগঞ্জে  গভীর রাতে চার সন্তানের জননীর সাথে পরকীয়ার জের ধরে বড় আলিপুরের   আলেয়া বেগম(৩৮) সাথে দেখা করতে যান ছাত্রদল নেতা মিল্টন আহমেদ। পরে রাত ১টার দিকে স্থানীয় লোকজন তার উপস্থিত টের পেয়ে আলেয়া বেগমের বসত ঘরে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্তায় দেখতে পায়। এসময় স্থানীয় লোকজন গণধোলাই দিয়ে আটক করে রাখে।পরে স্থানীয় শালিসের মাধ্যমে বিষয়টি শেষ হয় ।  ছাত্রত্ব না থাকা সত্ত্বেও ছাত্রদল করার সুবাধে একের পর এক অনৈতিক কাজে লিপ্ত থেকে ছাত্রদলের বহু বছরের সুনাম নষ্ট করায়  ছাত্রদলের নেতা কর্মীসহ নবীগঞ্জ উপজেলায় এনিয়ে চলছে চুলছেড়া বিশ্লেষন । 



1